Inqilab Logo

ঢাকা, রোববার , ১৯ জানুয়ারী ২০২০, ০৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সরকার তারেক রহমানের জনপ্রিয়তাকে ভয় পায় : ডা. ইরান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ৬:৪৭ পিএম

দেশ পরিচালনায় চরম ব্যর্থ আওয়ামী সরকার বিরোধী শক্তিকে নির্মূলে পরিকল্পিতভাবে চক্রান্ত করছে মন্তব্য করেছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান। তিনি বলেন, ভোট ডাকাত জুয়ারী সরকার তারেক রহমানের আকাশচুম্বী জনপ্রিয়তাকে ভয় পায়। তাই বেগম খালেদা জিয়াকে কারান্তরীন ও তারেক রহমানকে দেশান্তরীন করে রেখেছে। জিয়া পরিবার বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় ঐক্যের প্রতিক। লুটেরা ফ্যাসিবাদী অপশক্তি তাই বেগম জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে প্রতিহিংসার দাবানল ছড়িয়ে দিয়েছে। মিথ্যা ও ভিত্তিহীন মামলা দিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি ও চরিত্রহননের অপচেষ্টা করে ব্যর্থ হয়েছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে নয়াপল্টনস্থ দলীয় কার্যালয়ে বাংলাদেশ ছাত্রমিশনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে তিনি একথা বলেন।

ডা. ইরান বলেন, সরকারের জনপ্রিয়তা শূন্যের কোঠায়। পেঁয়াজ, চাল, লবণসহ নিত্যপণ্যের লাগামহীন উর্ধ্বোগতিতে জনগণ দিশেহারা। সরকারি দলের অসাধু কালোবাজারী সিন্ডিকেট সংকট সৃষ্টি করে মুনাফার নামে জনগণের পকেট চুরি করছে। শেয়ার বাজার, ব্যাংক ডাকাতী ও লুটপাটের কারনে দেশের অর্থনীতি আজ ধ্বংস স্তুপে পরিণত হয়েছে। তারা দেশকে ’৭৪ সালের ন্যায় তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। তাই আওয়ামী জুলুমতন্ত্র ও লুটপাট দুর্নীতি থেকে জনগণের মুক্তির জন্য বেগম খালেদা জিয়ার মুক্তি একান্ত প্রয়োজন। বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া জনগণের মুক্তি হবে না।

এসময় লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব এডভোকেট ফারুক রহমান, সাংগঠনিক সম্পাদক হুমাউন কবির, ছাত্রমিশন সভাপতি সৈয়দ মোঃ মিলন, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, প্রচার সম্পাদক হাফিজুর রহমান রিফাত, যুবমিশন সদস্য সচিব সৌকত চৌধুরী ও সদস্য তপন কুমার দাশ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ