Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

সখিপুরে স্কুল ছাত্রীকে অপহরণ ও ধর্ষণ, ধর্ষক নাজমুল গ্রেপ্তার

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ৭:০২ পিএম

টাঙ্গাইলের সখিপুরে নাজমুল হাসান (২৫) নামের এক বখাটের বিরুদ্ধে অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে (১৪) অপহরণের পর দুইদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ ওঠেছে। নাজমুল হাসানের আত্মীয় উপজেলার গজারিয়া ইউনিয়নের পাথারপুর জনতা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আরিফ বিএসসি’র বাড়িতে আটকে রেখে ওই স্কুল ছাত্রীকে নেশা জাতীয় খাবার খাওয়ায়ে ধর্ষণ করা হয়। মুঠোফোনের সূত্র ধরে (২১ নভেম্বর) বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে ওই বাড়ি থেকে অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার ও ধর্ষক নাজমুল হাসানকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা ধর্ষক নাজমুল হাসানকে একমাত্র আসামী করে সখিপুর থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা করেছেন।

জানা যায়, গত মঙ্গলবার (১৯ নভেম্বর) সকাল ১০টার দিকে সখিপুর পি.এম বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়ুয়া ওই স্কুল ছাত্রী তার নিজ বাড়ি শোলাপ্রতিমা থেকে ছোট ভাইকে পিএসসি পরীক্ষা দিতে সখিপুর পাইলট বালক স্কুল এন্ড কলেজ কেন্দ্রে নিয়ে যায়। ফেরার পথে আগে থেকে ওৎ পেতে থাকা সখীপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের ওসমান গণির ছেলে নাজমুল হাসান জোরপূর্বক একটি সিএনজিতে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়। ওইদিন রাতেই ছাত্রীর বাবা সখিপুর থানায় নাজমুল হাসানের বিরুদ্ধে মেয়েকে অপহরণের বিষয়ে লিখিত অভিযোগ করেন। পরে পুলিশ নাজমুল হাসানের মুঠোফোনের সূত্র ধরে বৃহস্পতিবার বিকেল ৩ টার দিকে উপজেলার গজারিয়া ইউনিয়নের পাথারপুর গ্রামের আরিফ বিএসসি’র বাড়ি থেকে অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার ও ধর্ষক নাজমুল হাসানকে গ্রেপ্তার করে।

মামলার বাদী ও ছাত্রীর বাবা ধর্ষক নাজমুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ