Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬, ০৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

চট্টগ্রামে ইয়াবাসহ গ্রীন লাইন বাস জব্দ চালক গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ৮:৫৩ পিএম

প্রায় ১০ হাজার ইয়াবা ট্যাবলেটসহ গ্রীন লাইন পরিবহনের একটি এসি বাস জব্দ করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে বাসটির চালকসহ দুইজনকে। বৃহস্পতিবার বিকেলে নগরীর খুলশী থানার দামপাড়ায় এ অভিযান চালায় র‌্যাব-৭ চট্টগ্রামের একটি বিশেষ টিম।
র‌্যাব জানায়, স্ক্যানিয়া গ্রীন লাইন নামের বাসটি কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে ঢাকায় যাচ্ছিল। এ সময় বাসটিকে তল্লাশির জন্য থামার সঙ্কেত দিতেই চালক মো. মোফাজ্জল হক ও সহকারী মো. হাবিবুর রহমান বাস থেকে নেমে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।
পরে তাদের আটক করে তাদের দেখানো মতে, বাসটি তল্লাশী করে বাসের ভিতরে অভিনব কায়দায় লুকানো ৯ হাজার ৬৬৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বাসটি (ঢাকা মেট্রো-ব- ১৪-১১০৮) জব্দ করা হয়। জানা যায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত বাসের চালক ও সহকারীর কাজ করার আড়ালে কক্সবাজার থেকে ইয়াবা পাচার করছিল।
উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের দাম ৪৮ লাখ ৩৪ হাজার টাকা এবং জব্দকৃত বাসের আনুমানিক মূল্য ২ কোটি টাকা বলে জানায় র‌্যাব। ঘটনার ব্যাপারে গ্রীন লাইন কর্তৃপক্ষের কোন বক্তব্য জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ