Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

জন্মদিনে বন্ধুর হাতে খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ৮:৫৯ পিএম

জন্মদিনেই বন্ধুর হাতে খুন হলো কলেজ ছাত্র। চারদিন আগে দেয়া থাপ্পড়ের বদলায় ছুরি মেরে তাকে হত্যা করা হয়। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেলে নগরীর হালিশহর থানার বড়পোল এলাকায়। তাৎক্ষণিক রক্তমাখা ছুরিসহ সাদ্দাম হোসেনকে (২১) গ্রেফতার করে পুলিশ।
নিহত ইরফান আহমেদ (১৮) হালিশহর থানার মইন্যাপাড়া এলাকার মো. ইদ্রিসের পুত্র। ইরফান নগরীর মোস্তফা হাকিম ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র। সাদ্দাম কিশোরগঞ্জের নিকলি উপজেলার মো. লালনের পুত্র।
হালিশহর থানার ওসি এস এম ওবায়দুর রহমান বলেন, ইরফান ও সাদ্দাম দুজনই মইন্যাপাড়ার বাসিন্দা এবং বন্ধু। চারদিন আগে ইরফানকে বিকৃত নামে ডাক দেন সাদ্দাম। এ কারণে সেদিন সন্ধ্যায় সাদ্দামকে থাপ্পড় মেরেছিল ইরফান। এতে সাদ্দাম বেজায় ক্ষিপ্ত হয়। ওইদিন থেকে সে প্রতিশোধ নিতে প্রস্তুতি নেয়। একটি ছুরি কিনে নিয়ে ঘুরছিল সে। বড়পোল পিডিবি অফসি এলাকায় দেখা পেয়ে ইরফানকে ছুরিকাঘাত করে সাদ্দাম।
রক্তাক্ত অবস্থায় তাকে চমেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের সহায়তায় ছুরিসহ সাদ্দামকে গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি ওবায়দুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্ধুর হাতে খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ