Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনাজপুরে বিআরটিসি শ্রমিক ও সাধারন শ্রমিকদের সংঘর্ষ, কমপক্ষে ৬ জন আহত

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ৯:০২ পিএম

বিআরটিসি’র দোতালা বাস চলাচলকে কেন্দ্র করে দিনাজপুরে বিআরটিসি শ্রমিক ও সাধারন পরিবহন শ্রমিকদের দু’পক্ষের সংঘর্ষে কমপক্ষে ৬ জন আহত হয়েছে। তাদের মধ্যে একজনকে গুরুত্বর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত কয়েকদিন পূর্বে দিনাজপুরে ৬টি বিআরটিসির দোতালা বাস আসে। যেগুলো চলাচল করবে দিনাজপুর-পঞ্চগড় ও দিনাজপুর-রংপুর রুটে। বৃহস্পতিবার দুপুরে ওই বাসগুলো চলাচলের জন্য জেলা প্রশাসন অনুমতি প্রদান করে।
বৃহস্পতিবার বিকেল ৩ টার দিকে দিনাজপুর থেকে রংপুরে যাওয়ার জন্য একটি দোতালা বাস ছাড়লে রাস্তার মধ্যে বাধা দেয় সাধারন পরিবহন শ্রমিকরা। এ সময় বিআরটিসি বাসের শ্রমিকরা সেখানে আসলে উভয়পক্ষের মধ্যে বাক-বিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষ বাধে। এই সংঘর্ষে বাসের সুপারভাইজার আসাদ ইসলাম, নিরাপত্তা প্রহরী সলিমউদ্দিন, বাবুল মিয়াসহ কমপক্ষে ৬ জন শ্রমিক আহত হয়। তাদের মধ্যে গুরুত্বর অবস্থায় আসাদ ইসলামকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার পর কোতয়ালী থানার পুলিশ ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এই ঘটনার পর দিনাজপুর থেকে বিআরটিসি বাস আর ছেড়ে যায়নি।
দিনাজপুর কোতয়ালী থানার এসআই আসাদ ঘটনার সত্যত্বা নিশ্চিত করে জানান, উভয়পক্ষের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বিআরটিসি বাস ছাড়তে দেয়া হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ