Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

আল্লাহ-রাসূলের পথ অনুসরণ না করায় মুসলমান বিপদে পড়ছে

পটিয়ায় আল্লামা আহমদ শফি

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

 আল-জামেয়া আল-ইসলামিয়া হাটহাজারী মঈনুল উলুম মাদরাসার মহাপরিচালক আল্লামা আহমদ শফি বলেছেন, দেশের মুসলমান আল্লাহ ও রাসূলের পথ অনুসরণ না করায় সবসময় বিপদে পড়ছে। মিথ্যার ওপর নির্ভরশীল হয়ে একে অপরের বিরুদ্ধে গীবত করে চলে। অথচ নামাজ, রোজা, হজ্ব, যাকাত কিছুই ঠিকমতো পালন করে না। একদিকে মুখে আল্লাহ রসূলের নাম, অন্যদিকে সবসময় মুনাফিকের সাথে নিয়োজিত, তাই এদেশের মুসলমানসহ বিশ্বের সকল মুসলমান অশান্তিতে রয়েছে। আল্লামা আহমদ শফি আল্লাহ ও রসূলের নির্দেশিত পথ অনুসরণ করে চলার জন্য সকল মুমিনদের প্রতি আহবান জানিয়েছেন। গতকাল পটিয়ার ছনহরায় রিয়াজুল উলুম ইসলামী মাদরাসার বার্ষিক সভায় খলিফায়ে মাদানী আল্লামা শাহ নোমান (রহ.) প্রতিষ্ঠিত মাদরাসা মাঠে প্রধান মেহমানের বক্তব্যে তিনি একথা গুলো বলেন।

বার্ষিক সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এম,পি, আল জামেয়াতুল আরবিয়্যাতুল ইসলামিয়া জিরি মাদ্রাসার পরিচালক আল্লামা শাহ্্ মুহাম্মদ তৈয়্যব, ফজলুল হক চৌধুরী মহব্বত, ওসমান আলমদার, আব্দুর রহিম ইসলামাবাদী, মাওলানা শফিউল আলম, হাফেজ শাব্বির আহমদ, মাওলানা এমদাদুল্লাহ, মো. জুবাইর আহমদ, মাওলানা আবদুর রাজ্জাক, মেম্বার মাহবুুুবুল আলম আলমদারসহ আরও অনেকে। মাহফিলে ২ শতাধিক ব্যক্তিকে বায়আত করানো হয়। এছাড়া মুসলিম উম্মাহর শান্তি কামনায় আল্লামা আহমদ শফি বিশেষ মোনাজাত করেন।

 



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২২ নভেম্বর, ২০১৯, ১:১১ এএম says : 0
    ওদের কথায় আর কাজে মিল নাই। ওরা হচ্ছে ধুকাবাজ। ওদেরকে ভাববেন না যে ওদের ইমান আছে । ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply
  • কোহেল ২২ নভেম্বর, ২০১৯, ৯:৪৮ এএম says : 0
    হুজুর বুঝাতে চেয়েছেন নিজের ঈমান নিয়ে ফিকির মান হই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ