Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

যৌন হেনস্থার চেষ্টা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

‘গেম অব থ্রোনস’ এ তখলেসির চরিত্রে এমিলিয়া ক্লার্কের ভূমিকা ছিল বেশ। ‘গেম অব থ্রোনস’ খ্যাত এমিলিয়া ক্লার্ক দাবি করেছেন, ওই শোয়ের পর তাকে নগ্ন হয়ে উপস্থিত হওয়ার জন্য চাপ দেওয়া হয়েছিল।
সাংবাদিকদের এমিলিয়া বলেন, এর জন্য আমাকে সেটে ঝামেলাও করতে হয়েছে। যখন আমি বলেছি, গায়ের চাদরটা রেখে দিতে। তারা বলেছে তোমার ‘গেম অব থ্রোনস’ অনুরাগীদের হতাশ করো না।
সহ-শিল্পী জেসন মোমোয়ার প্রতি শ্রদ্ধা জানিয়ে এমিলিয়া বলেছেন, জেসনের এই ধরনের দৃশ্য করার অভিজ্ঞতা ছিল। অনেক কিছুই হতে পারত। তবে ও যে ভাবে গাইড করেছিল তাতে আমি সহজ হতে পেরেছি।
‘গেম অব থ্রোনস’র অভিজ্ঞতা নিয়ে হতাশ হয়ে তিনি আরও বলেন, আমি এই প্রথম মৌসুমে ভাবছি আমি কী করব তা আমার কোনও ধারণা নেই। এর আগে কখনও এমন কোনও ফিল্মের সেটে ছিলাম না। এর আগেও আমি দু’বার ফিল্মের সেটে ছিলাম।

তিনি বলেন, এখন আমি অনেক মানুষের সামনে পুরো উলঙ্গ হয়ে একটি চলচ্চিত্রের সেটে থাকি। আমি জানি না আমি বলতে চাইছি, আমার কাছ থেকে কী প্রত্যাশা করা হয়েছে তা আমি জানি না। আর আপনারা কী চান তা আমি জানি না। সূত্র : সিএনএন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌন হেনস্থার চেষ্টা!

২২ নভেম্বর, ২০১৯
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ