Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরে ডাকাতিকালে গণপিটুনিতে নিহত ১, আহত ৫

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৯, ১১:০২ এএম | আপডেট : ৪:৫৮ পিএম, ২২ নভেম্বর, ২০১৯
লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতিকালে গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। শুক্রবার ভোর রাতে উপজেলার বামনী ইউনিয়নের সাগরদী গ্রামে এ ঘটনা ঘটে। এসময় গণপিটুনিতে আহত ৫ ডাকাতকে অস্ত্র গুলিসহ আটক করেছে পুলিশ।
 
নিহত ডাকাত সোহেলের মরদেহ রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। তার বাড়ি চাঁদপুরের হাইমচরের। আহত ডাকাত কাউছার, মমিন, মিরাজ, সুমন ও ইব্রাহীমকে পুলিশি পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে।                 স্থানীয়রা জানায়, শুক্রবার ভোর রাতে জব্বার আলী বেপারি বাড়ির প্রবাসী মনিরের বসতঘরে ডাকাতিকালে বাড়ির লোকজন চিৎকার করলে আশেপাশের মানুষ ডাকাতদের ঘেরাও করে ৬ ডাকাতকে আটক করে গণপিটুনি দেয়। পরে তাদের হাসপাতালে নেওয়া হলে সোহেলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।
 
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোতা মিয়া জানান, ডাকাতিকালে ৬ ডাকাতকে গণপিটুনি দেয় জনতা। খবর পেয়ে পুলিশ এসে তাদের উদ্ধার করে। পরে হাসপাতালে নেয়ার পর একজন মারা যায়। অপর আহতদের পুলিশি হেফাজতে চিকিৎসা চলছে। তিনি  জানান, ডাকাতদের কাছ থেকে ২টি এলজি ও ৬ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণপিটুনি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ