Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইংলিশ পেসে দিশেহারা কিউইরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৯, ১:০৪ পিএম

প্রথম টেস্টের দ্বিতীয় দিন শেষে চালকের আসনে ইংল্যান্ড। দিন শেষে নিউজিল্যান্ডের চেয়ে ২০৯ রানে এগিয়ে আছে তারা। একই সঙ্গে কিউইদের চার উইকেট তুলে নিয়েছে তারা। মাউন্ট মঙ্গানুইয়ে দ্বিতীয় দিনে ৩৫৩ রান তোলে ইংল্যান্ড। জবাবে নিজেদের প্রথম ইনিংসে ৪ উইকেটে ১৪৪ রানে দ্বিতীয় দিন শেষ করেছে স্বাগতিকরা। রাভাল, ল্যাথাম, কেন উইলিয়ামসন ও রস টেইলর চার ব্যাটসম্যানই বিদায় নেন।
রাভাল ও ল্যাথামের ওপেনিং জুটি ১৮ রানে থেমে যায়। আট রান করে আউট হন ল্যাথাম। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারায় কিউইরা। ল্যাথাম ১৯, টেইলর ২৫ ও উইলিযামসন আউট ৫১ রানে। দিনশেষে নিকোলস ২৬ ও ওয়াটলিং অপরাজিত ছয় রানে।
এর আগে ৪ উইকেটে ২৪১ রানে ব্যাটিং শুরু করে ইংল্যান্ড। কিউই বোলারদের তোপে বেশি দূর এগোতে পারেনি সফরকারীরা। ১১২ রান যোগ করে শেষ ছয় উইকেট হারায় তারা। সর্বোচ্চ ৯১ রান করেন স্টোকস। এরপরই ১৮ রানের ব্যবধানে চার উইকেট পড়লে বিপর্যয়ে পড়ে ইংলিশরা।
২৯৫ রানে আট উইকেট হারায় তারা। তবে বাটলার ও লিচ নবম উইকেটে ৫২ রানের জুটি গড়লে স্কোরবোর্ডে সাড়ে ৩০০ পার করে রুট বাহিনী। কিউইদের পক্ষে সাউদি ৪টি, ওয়াগনার ৩টি ও গ্রান্ডহোম নেন ২ উইকেট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ