Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি রাজনীতির পথ হারিয়ে গুজবের রাজনীতি করছে -কুড়িগ্রামে নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৯, ৩:০২ পিএম

বিএনপি এখন গুজব নির্ভর রাজনীতি করছে। এই পরিবারে যারা রাজনীতি করছে তারা বাংলাদেশকে বিপদে ফেলতে চায়। রাজনীতির পথ হারিয়ে তারা কখনো পিঁয়াজ, কখনো লবন এবং কখনো পরিবহন নিয়ে গুজবের রাজনীতি করছে।’ শুক্রবার সকাল ১১টায় কুড়িগ্রামের চিলমারী নৌবন্দর পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

এছাড়াও প্রতিমন্ত্রী বলেন, ‘চিলমারী নদী বন্দর একনেকে অনুমোদনের অপেক্ষায় রয়েছে। আশা করছি আগামি ১৫ থেকে ২০ দিনের মধ্যে প্রায় ৩শ’ কোটি টাকার অনুমোদন হয়ে গেলেই এখানে কার্যক্রম শুরু হয়ে যাবে। চিলমারী নদী বন্দরে মালামাল উঠানোর জন্য একটি বন্দর এবংং যাত্রী উঠানামার জন্য আরেকটি আলাদা বন্দর হবে বলে জানান।‘
তিনি আরো বলেন, ভারতের সঙ্গে আমাদের প্রটোকল চুক্তি রয়েছে এছাড়াও ভুটানের সঙ্গে একটি প্রটোকলের আলোচনা চলছে। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী চিলমারী নদী বন্দরে একটি কাস্টমস অফিসের জন্য এনবিআরকে নির্দেশনা দিয়েছেন। এই রুটটি একটি আন্তর্জাতিক রুট হিসেবে চালু হবে। আমরা আশা করছি এই রুটটি চালু হয়ে গেলে এই এলাকার অর্থনীতিতে ব্যাপক ইতিবাচক পরিবর্তন ঘটবে।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন প্রাথমিকও গণ শিক্ষা প্রতিমন্ত্রী মো: জাকির হোসেন, নৌ ও পরিবহন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ভোলানাথ দে, জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মো: জাফর আলী, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান প্রমুখ। নৌ ও পরিবহন প্রতিমন্ত্রী সকাল ৯টায় হেলিকপ্টারযোগে চিলমারী থানাহাট হ্যালিপ্যাডে নামেন। এরপর তিনি টেরেডেস হোমস ফাউন্ডেশনে জেলার দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। পরে তিনি চিলমারী নদীবন্দর পরিদর্শনে যান।



 

Show all comments
  • * মজলুম জনতা * ২২ নভেম্বর, ২০১৯, ১০:০৫ পিএম says : 0
    গুজব কারা ছড়ায়।এদের ধরিয়ে দিন।এরা দেশের শত্রু।এদের চিন্হিত করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ