Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

শেরপুরে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের আঘাতে বৃদ্ধা নিহত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৯, ৩:১৩ পিএম

শেরপুরে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের আঘাতে জয়নব বেগম (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। আজ ভোর রাতে শেরপুর সদর উপজেলার রৌহা চরপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত জয়নব ওই গ্রামের লেবু মিয়ার স্ত্রী। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, দীর্ঘদিন যাবত প্রতিবেশি মকলেছ গংদের সাথে লেবু মিয়ার সন্তান গোলাম হকদের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল । গতকাল এ বিষয়ে মামলা দায়ের হলে লেবু মিয়ার দুই সন্তানকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ। সেই সুযোগে ওই মামলার বাদী পক্ষের লোকজন লেবু মিয়ার বাড়ী দখলের জন্য রাতেই হামলা করে। এসময় ওই বাড়ীর পুরুষ মহিলারা নিজেদের বাচাঁতে বাড়ী ছেড়ে পালিয়ে যায়। কিন্তু পালাতে পারেনি বৃদ্ধা জয়নব বিবি। ফলে হামলাকারীদের এলোপাতাড়ি আঘাতে লেবু মিয়ার স্ত্রী বৃদ্ধা জয়নব ঘটনাস্থলেই নিহত হন। পরে পুলিশ আজ সকালে মরদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে এবং সেই সাথে আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছেন বলে দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম সাংবাদিকদের জানান।

এ ঘটনায় স্থানীয় এক আওয়ামীলীগ নেতা জড়িত বলে বাদী পক্ষ জানান। ফলে তার পক্ষ থেকে হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

১০ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন