Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

বিএনপি মিথ্যাচার, অপপ্রচার করছে : ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৯, ৩:২৫ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদকওবায়দুল কাদের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেছেন' দেশের সার্বিক পরিস্থিতির ওপর আমাদের নিয়ন্ত্রণ আছে। কিন্তু আমাদের নিয়ন্ত্রণ নেই একটি জায়গায়। সেটি হলো– বিএনপি নেতাদের মুখের ভাষার ওপর। তাদের যে মুখের ভাষা– মিথ্যাচার, অপপ্রচার, এর ওপরে আমাদের কোনো নিয়ন্ত্রণ নেই'।

আওয়ামী যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেস-২০১৯-এর প্রস্তুতি পরিদর্শন শেষে শুক্রবার দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

উল্লেখ্য, বৃহস্পতিবার এক আলোচনায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, দেখে মনে হয় সরকার সব কিছুর ওপর নিয়ন্ত্রণ হারিয়েছে। পেঁয়াজের বাজার, লবণের বাজারসহ দ্রব্যমূল্যের বাজারে সরকারের নিয়ন্ত্রণ নেই। এমনকি পরিবহন সেক্টরও সরকারের নিয়ন্ত্রণে নেই।

যুবলীগের নতুন নেতৃত্বে কে আসছে, এমন এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, 'যুবলীগের কাউন্সিলররা ঠিক করবে নতুন নেতৃত্বে কে আসবে। তবে আমাদের অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শ সে ক্ষেত্রে আমরা নেব। নতুন নেতৃত্বে কে আসবে এখনই বলা যাচ্ছে না'।

তিনি আরও বলেন, 'যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি। তবে উত্তরাধিকার অর্থে কাউকে যদি নেতা হিসেবে চান সেটি অবশ্যই যুবলীগের অধিকার আছে'।

সড়ক আইন প্রসঙ্গে মন্ত্রী বলেন, সড়ক পরিবহন আইন নিয়ে যে সমস্যা ছিল স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দফায় দফায় আলোচনা হয়ে এর একটি রফা হয়েছে। সমস্যা সমাধানের পরের দিন থেকেই ট্রাক-কাভার্ডভ্যানসহ ঢাকা সিটির আশপাশে বাস চলাচল শুরু করছে। তবে কোথাও কোথাও বাস চলাচলে বিঘ্ন ঘটছে। আজ সকাল থেকে সারা দেশে বাস চলাচল স্বাভাবিক হয়েছে'।

 



 

Show all comments
  • *মজলুম জনতা* ২২ নভেম্বর, ২০১৯, ৬:৩২ পিএম says : 0
    মিথ্যা রাজনিতি বেশী দিন টিকেনা।এটা সত্য চির চিরান্তন সত্য।মিথ্যাবাদীকে আল্লাহ ও পছন্দ করেন না।আমরা সবাই মিথ্যা বলা পরিহর করি।সত্য প্রতিষ্ঠাকরি। আল্লাহ আমাদের সবাইকে সত্য ও সঠিক বুঝ দান করুন।আমিন-ছুম্মা আমিন।।
    Total Reply(0) Reply
  • Nadim ahmed ২২ নভেম্বর, ২০১৯, ৯:৪৪ পিএম says : 0
    Obaidul Kader! Is that Tamanna Bubli still a parliament member??? Is she still not kicked out from Parliament? What about Priya Shaha? What about Bangladesh'most hit film RESHMA of RANA PLAZA? People have not forgotten anything. People of Bangladesh remember all of these.
    Total Reply(0) Reply
  • Nadim ahmed ২২ নভেম্বর, ২০১৯, ৯:০২ পিএম says : 0
    Awami league has made election a joke, whole world is laughing at our nation because of Awami league. They do not have Control on anything now. Even they do not have control on their tongue, always telling lie and when anything happens wrong, they blame BNP-Jamat. What the heck are you so called politicians doing? The people of Bangladesh did not elect you. You have stolen their votes. Get out of our country damit.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ