Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২৪ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

ভারতের যুদ্ধবিমান ধ্বংস ছিল সবচেয়ে সুন্দর মুহূর্ত –ইমরান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৯, ৫:২০ পিএম

ভারতের যুদ্ধবিমান ধ্বংসকে নিজের মেয়াদের সবচেয়ে সুন্দর মুহূর্ত বলে উল্লেখ করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। বৃহস্পতিবার জিও নিউজের অনুষ্ঠানে যোগ দিতে এসে সিনিয়র এক সাংবাদিকের কাছে এ কথা বলেন তিনি।

পাকিস্তানের গণমাধ্যম জিও নিউজ জানিয়েছে, সিনিয়র সাংবাদিক ইরশাদ ভাট্টির সঙ্গে আলাপের সময় নিজের মেয়াদের সবচেয়ে সুন্দর মুহূর্তে কথা উল্লেখ করেছেন প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি বলেন, পাকিস্তানের বিমান বাহিনী যখন ভারতের একটি যুদ্ধবিমান ধ্বংস করে সেটিই ছিল এখন পর্যন্ত আমার মেয়াদের সবচেয়ে সুন্দর মুহূর্ত। এ সময় নিজের মেয়াদের সবচেয়ে খারাপ মুহূর্তের কথাও উল্লেখ করেছেন পাক প্রধানমন্ত্রী। তিনি বলেন, জম্মু-কাশ্মীরের জনগণের ওপর ভারতের সেনাবাহিনীর লাগামহীন নির্যাতন দেখাই আমার মেয়াদের সবচেয়ে খারাপ মুহূর্ত।

এসবের পাশাপাশি পাকিস্তানের অভ্যন্তরীণ রাজনীতি নিয়েও কথা বলেছেন ইমরান খান। জামিয়াত উলামা ই ইসলাম-এফ (জেইউআই-এফ) প্রধান মাওলানা ফজলুর রেহমানের নেতৃত্বে চলা আজাদি মার্চ নিয়ে ইমরান বলেন, অর্থের লোভ দেখিয়ে মানুষকে আন্দোলনে রাখছেন ফজল।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইমরান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ