Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

৩৪ হাজার ফুট উপরে বিয়ে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৯, ৬:৫৫ পিএম

দু’জনে দু’টি আলাদা দেশের বাসিন্দা। তাই তারা ঠিক করেছিলেন বিয়ে করবেন দুই দেশের মাঝে। কিন্তু সেটা যদি হয় মাটি থেকে ৩৪ হাজার ফুট উপরে, তাহলে? স্বাভাবিক ভাবেই তাই আলোচনায় এসেছে ডেভিড ও ক্যাথির বিয়ে।

অস্ট্রেলিয়ার ডেভিড ভ্যালিয়েন্ট ও নিউজিল্যান্ডের ক্যাথির প্রথম পরিচয় ২০১১ সালে। অনলাইন গেম ‘এয়ারপোর্ট সিটি’ খেলতে খেলতে দু’জনের পরিচয়। তারপর ২০১৩ সালে সিডনি এয়ারপোর্টে দু’জনের প্রথম দেখা। সম্পর্ক গড়ায় প্রেমের দিকে। এরপর ক্যাথি ও ডেভিড সিদ্ধান্ত নেন, তারা বিয়ে করবেন।

বিয়ে তো করবেন, কিন্তু কোথায় হবে সেই বিয়ে? অস্ট্রেলিয়া না নিউজিল্যান্ড? এই নিয়ে ডেভি়ড ও ক্যাথি দীর্ঘ আলোচনা করেন। শেষে তারা সিদ্ধান্ত নেন, দুই দেশের মাঝে কোথাও বিয়ে করবেন। সেই মতো তারা যোগাযোগ করেন বিমান সংস্থা জেটস্টার অস্ট্রেলিয়ার সঙ্গে। অকল্যান্ড থেকে সিডনি যাওয়ার জন্য তারা জেটস্টারের একটি বিমানে চড়েন। বিমান যখন ঠিক অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মাঝে তাসমান থেকে ৩৪ হাজার ফুট উপরে উড়ছিল তখন ক্যাথি ও ডেভিড আংটি বদল করেন।

ক্যাথি-ডেভিডের বিয়ের সাক্ষী থাকলেন ওই বিমানের অন্য যাত্রী ও বিমানকর্মীরা। বিয়ের একটি ভিডিও ফেসবুকে নিজেদের ভেরিফায়েড পেজে আপলোড করেছে জেটস্টার অস্ট্রেলিয়া। ২১ নভেম্বর পোস্ট হওয়া ভিডিওটি এখনও পর্যন্ত প্রায় ৭৩ হাজার বার দেখা হয়েছে। সূত্র: সিএনএন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ট্রেলিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ