Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

নেছারাবাদে বাস চাপায় মাথা পিষ্ঠ হয়ে স্কুল শিক্ষক নিহত

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৯, ৭:১৭ পিএম

পিরোজপুরের নেছারাবাদে খুলনা ব- ১২১৫,‘জিনাত ক্লাসিক’ নামে যাত্রিবাহী বাস চাপায় রিপন হাওলাদার নামে এক মটর সাইকেল আরোহি নিহত হয়েছে। শুক্রবার বিকেল পাঁচটার দিকে স্বরূপকাঠি পিরোজপুর সড়কের ঘনমান রোডে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত হওয়া ওই ব্যক্তি উপজেলার দক্ষিণ জলাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। খবর পেয়ে পুলিশ ওই ঘাতক বাসটি আটক করতে পারলেও গাড়ীর চালক পালিয়ে যায়।
জানাযায়, ওই মটর সাইকেল আরোহি শিক্ষক রিপন রাস্তা দিয়ে স্বরূপকাঠি পিরোজপুর সড়কের কামারকাঠির দিকে যাচ্ছিল। এমন সময় জিনাত ক্লাসিক নামের ওই বাসটি পিছন দিয়ে দ্রুত বেগে এসে পড়ে। এসময় মটরসাইকেল চালক রিপন তাকে সাইড দেওয়ার কোন জায়গা না পেয়ে উল্টে পড়ে যায়। সাথে সাথে ওই ঘাতক বাসটি তার মাথার বাম পাশের উপর দিয়ে গাড়িটি চালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।
নেছারাবাদ থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, দুর্ঘটনার মূল কারন এখনো কিছু জানা যায়নি। ঘাতক বাসটিকে আটক করে থানায় আনা হয়েছে। চালক বাবুল মিয়া পলাতক রয়েছে। চালকের বিরুদ্ধে থানায় মামলা হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাস


আরও
আরও পড়ুন