Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

শিরিনের চিকিৎসায় সাহায্যের আবেদন

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

পয়তাল্লিশ বছর বয়সী গৃহিনী শিরিন বেগম। যে বয়সে স্বামী-সন্তান নিয়ে আনন্দে থাকার কথা। সে বয়সে জটিল রোগ নিয়ে ডাক্তার আর হাসপাতালে দৌড়াচ্ছেন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নাক, কান, গলা বিভাগের ডা. রক্তিম বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, মিসেস শিরিন বেগমের টনসিল থেকে ক্যান্সার রূপ নিয়েছে। ক্যান্সার বিভিন্ন দিকে ছড়িয়ে যাচ্ছে। এ অবস্থায় উন্নত চিকিৎসা জরুরি। তা না হলে রোগ আরো জটিল আকার ধারণ করতে পারে। আর এ চিকিৎসায় প্রায় পাঁচ/সাত লাখ টাকার প্রয়োজন।

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার কাসেমপুর গ্রামের দরিদ্র আমিনের স্ত্রী মিসেস শিরিন বেগম। এক ছেলে এক মেয়ের এই সংসার চালাতেই হিমশিম খেতে হয়। তার ওপর স্ত্রীর ব্যায় বহুল চিকিৎসা।

সামান্য একজন এসি-ফ্রিজ টেকনিশিয়ান আমিনের পক্ষে এই ব্যায় বহুল চিকিৎসা চালানো সম্ভব হচ্ছে না। তাই তিনি বাধ্য হয়ে সমাজের ধনবান, হৃদয়বান ও দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে স্ত্রীর চিকিৎসায় সাহায্যের আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা
শিরিন বেগম
হিসাব নং ২৭১১৫১৩১৭৮১
ডাচ বাংলা ব্যাংক লি.
নবাবগঞ্জ শাখা, ঢাকা।
মোবাইল ০১৮১৫২৪৯৮১৮ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন