Inqilab Logo

ঢাকা, শনিবার , ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ রবিউস সানি ১৪৪১ হিজরী

রায়পুরে গণপিটুনিতে ডাকাত নিহত

ল²ীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

রায়পুরে ডাকাতিকালে গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। গতকাল ভোর রাতে রায়পুরের সাগরদী গ্রামে এ ঘটনা ঘটে। এসময় গণপিটুনিতে আহত ৫ ডাকাতকে অস্ত্র গুলিসহ আটক করেছে পুলিশ।

নিহত ডাকাত সোহেলের লাশ রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। তার বাড়ি চাঁদপুরের হাইমচরে। আহত ডাকাত কাউছার, মমিন, মিরাজ, সুমন ও ইব্রাহীমকে পুলিশি পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে। স্থানীয়রা জানায়, গতকাল শুক্রবার ভোর রাতে জব্বার আলী বেপারি বাড়ির প্রবাসী মনিরের বসতঘরে ডাকাতিকালে বাড়ির লোকজন চিৎকার করলে মানুষ ঘেরাও করে ৬ ডাকাতকে আটক করে গণপিটুনি দেয়। পরে তাদের হাসপাতালে নেয়া হলে সোহেলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

রায়পুর থানার ওসি মো. তোতা মিয়া জানান, ৬ ডাকাতকে গণপিটুনি দেয় জনতা। হাসপাতালে নেয়ার পর একজন মারা যায়। আহতদের পুলিশি হেফাজতে চিকিৎসা চলছে। ডাকাতদের কাছ থেকে ২টি এলজি ও ৬ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ