Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাবির ভর্তি পরীক্ষা শুরু ২৩ সেপ্টেম্বর

প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক ১ম বর্ষে ভর্তি পরীক্ষার সময়সূচি (সম্ভাব্য) নির্ধারণ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। নির্ধারিত তারিখ অনুযায়ী আগামী ২৩ সেপ্টেম্বর থেকে এ ভর্তি পরীক্ষা শুরু হবে।
গতকাল বুধবার দুপুরে ভিসি প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয় ডিনস কমিটির সভায় এ তারিখ (সম্ভাব্য) নির্ধারণ করা হয়। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের ভারপ্রাপ্ত পরিচালক ড. নূর-ই-ইসলাম সেলুর পাঠানো এক বিবৃতিতে এই তথ্য জানানো হয়েছে।
বিবৃতিতে ভর্তি পরীক্ষার তারিখসমূহ (সম্ভাব্য) বিষয়ে বলা হয়েছে, কলা অনুষদের অধীনে ‘খ’ ইউনিট ২৩ সেপ্টেম্বর (শুক্রবার), চারুকলা অনুষদের অধীনে ‘চ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৪  সেপ্টেম্বর (শনিবার), বাণিজ্য অনুষদের অধীনে ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ৩০ সেপ্টেম্বর (শুক্রবার), বিজ্ঞান অনুষদের অধীনে ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২১ অক্টোবর (শুক্রবার) এবং সামাজিক বিজ্ঞান অনুষদের অধীনে ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী ২৮ অক্টোবর (শুক্রবার) অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাবির ভর্তি পরীক্ষা শুরু ২৩ সেপ্টেম্বর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ