Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে প্রতারণা ও চোরাই সোনার ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত ২ ব্যক্তিকে আটক

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ৫:৩৪ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রতারণা করে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেয়া এবং চোরাই সোনার ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত ২ ব্যক্তিকে আটক করেছে ডিবি পুলিশ। শনিবার নারায়ণগঞ্জের মধাবদী এলাকা থেকে প্রতারণার অভিযোগে আটক এক যুবকের স্বীকারোক্তির পর গাইবান্ধার গোবিন্দগঞ্জ বাজার সোনার পট্টি থেকে চোরাই সোনা বেচাকেনার অভিযোগে এক জুয়েলারী দোকানের মালিককে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

পুলিশ জানায়, জিনের বাদশা পরিচয়ে নারায়নগঞ্জ জেলার ফতুল্যা থানাধীন দেওভোগ গ্রামের মনোয়ারা বেগম নামের এক মহিলাকে ভয়ভীতি ও লোভ দেখিয়ে প্রায় ২০ ভরি স্বর্ণলংকার ও প্রায় ৪ লক্ষ টাকা হাতিয়ে নেয়। এরপর ঐ মহিলা প্রতারণার বিষয়টি পরিবারের সকলকে জানালে তাঁরপুত্র মাহমুদুল হাসান গত ১৫ অক্টোবর ফতুল্যা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। বিষয়টি নিয়ে ডিপি পুলিশের একটি দল তদন্তে নেমে মোবাইল ফোন ট্যাকিং এর মধ্যমে গত শনিবার কক্সবাজার ও সেন্টমাটিন ভ্রমণ শেষে বাড়ী ফেরার পথে নারায়নগঞ্জের মধাবদী এলাকা থেকে তৌহিদ নামের এক প্রতারক যুবককে আটক করে। আটক যুবক গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের রামনাথপুর গ্রামের জহুরুল ইসলামের পুত্র তৌহিদ (২৩) বলে জানাগেছে। সে বগুড়া সরকারি আজিজুল হক কলেজের তৃতীয় বর্ষের ছাত্র।

ডিবি পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে প্রতারণা কথা স্বীকার করে এবং তাঁর দেয়া স্বীরোক্তি মোতাবেক ডিবি পুলিশ গোবিন্দগঞ্জ থানা পুলিশের সহায়তায় গোবিন্দগঞ্জ বাজারের সোনার পট্টিতে অভিযান চালিয়ে চোরাই সোনা ক্রয়ের অপরাধে শিবা জুয়েলার্সের মালিক শিবু মোহন্তকে আটক করে। আটক শিবু মোহন্ত গোবিন্দগঞ্জ পৌর এলাকা বোয়ালি শিববাড়ী এলাকার ধীরেন্দ্র নাথের ছেলে। আকটকৃতদের নারায়নগঞ্জে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ