Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

পুলিশি বাধা উপেক্ষা করে ব্রাহ্মণবাড়িয়ায় আলালের নেতৃত্বে বিএনপির সমাবেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ৭:২৫ পিএম

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি'র পূর্বঘোষিত বিক্ষোভ সমাবেশে পু‌লিশি বাঁধার অভিযোগ উঠেছে। শনিবার (২৩ নভেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সামনে জেলা বিএনপি'র উদ্যোগে বিক্ষোভ সমাবেশ করতে চাইলে পুলিশি বাধা প্রদান করে বলে জানান বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। সেই সমাবেশে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল অভিযোগ করে বলেন, আমি পূর্বঘোষিত বিক্ষোভ সমাবেশে অংশ নেয়ার জন্য ব্রাহ্মণবাড়িয়ায় সমাবেশস্থলে পৌঁছার পর পুলিশি বাঁধার মুখে পড়ি আমরা। এসময় পুলিশ মহিলাসহ ৯ জন নেতাকর্মীকে গ্রেফতার করে নিয়ে যায়। আমরা যারা দলের নেতারা সমাবেশ মঞ্চে উপস্থিত ছিলাম তাদেরকে পুলিশ নেমে চলে যেতে বলে। সেখানে কোন সমাবেশ করতে দেয়া হবে না বলেও পুলিশের পক্ষ থেকে জানিয়ে দেয়া হয়। এছাড়া পুলিশ বিক্ষোভ সমাবেশে অংশ নেয়া নেতাকর্মীদের ব্যানার ছিঁড়ে ফেলে। কিন্তু পুলিশের বাঁধা সত্ত্বেও আমি সেখানে মাইক ছাড়াই বক্তব্য রাখি এবং সমাবেশ শেষ করেছি। এ সময় আরও উপস্থিত ছিলেন উকিল আব্দুস সাত্তার, বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল খান, নির্বাহী কমিটির সদস্য শেখ শামীম, যুবদলের জাহাঙ্গীর হাওলাদার, এস এম জাহিদুর রহমানসহ ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ