Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

চারদিকে ব্যর্থতা ছাড়া এই সরকারের অর্জন কিছুই নেই: মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ৮:৫৪ পিএম

‘সরকার অত্যাবশ্যকীয় খাদ্য পণ্যের মূল্য নিয়ন্ত্রণ করতে পারছে না, আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে, চারদিকে ব্যর্থতা ছাড়া এই সরকারের অর্জন কিছুই নেই।’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেছেন।

তিনি বলেন, বিরোধীদলীয় নেতাকর্মীদের গ্রেপ্তারের মাধ্যমে সরকার জাতীয়তাবাদী শক্তিকে নির্মূল করার মাস্টারপ্ল্যান বাস্তবায়ন করছে। জনদৃষ্টিকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্যই কুদ্দুসুর রহমানের মতো প্রতিবাদী নেতাদের গ্রেপ্তার করা হচ্ছে। তবে শত নির্যাতন আর নিপীড়নেও বিএনপির নেতাকর্মীরা বিপর্যস্ত হবে না। বরং চলমান নিপীড়নের বিরুদ্ধে প্রতিবাদ আরও তীব্র হবে।

বিএনপির সহ-দপ্তর সম্পাদক আকন কুদ্দুসুর রহমানকে গ্রেপ্তারের প্রতিবাদ জানিয়ে শনিবার এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। এর আগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে প্রতিবাদ সমাবেশ শেষে কুদ্দুসুরকে পুলিশ গ্রেপ্তার করে।



 

Show all comments
  • * মজলুম জনতা * ২৩ নভেম্বর, ২০১৯, ৯:৩১ পিএম says : 0
    সরকারের উন্নায়ন অর্জন অনেক।যদি কথা কই ভেংগে পড়বে ছিকার দই।যা এতটা আপনারা পারেননাই।তারা অনেক পেরেছে। তারা যদি গনতান্ত্রিক অধিকার বাস্তবায়ন করতেন, তবে দৃস্যপট পাল্টে যেত।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ