Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোরআন-সুন্নাহর শাসন ছাড়া অপরাধ নির্মূল সম্ভব নয়

মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

বাংলাদেশ খেলাফেত আন্দোলনের আমীর শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, দেশে অপরাধ প্রবণতা দিন দিন বেড়ে চলছে। সিন্ডিকেট চক্রের কাছে জিম্মি হয়ে পেয়াজসহ দ্রব্যমূল্যের উর্ধগতিতে জনগণ অতিষ্ঠ। মদ-জুয়া, খুন-খারাবি, ধর্ষণ-লুটপাট দিন দিন বেড়ে চলছে। এ অবস্থার অবসানে ইসলামিক মূল্যেবোধ ও শরীয়তের শাসন তথা খেলাফত কায়েম অত্যন্ত জরুরি। কোরআন-সুন্নাহর শাসন ছাড়া অপরাধ নির্মূল সম্ভব নয়।
তিনি আরও বলেন, ঐক্যবদ্ধ হয়ে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার কাজ করতে হবে। যতদিন পর্যন্ত কোরআনের শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা না হবে ততদিন পর্যন্ত এর জন্য চেষ্টা চালিয়ে যেতে হবে।
আজ বাংলাদেশ খেলাফেত আন্দোলন নারায়ানগঞ্জ জেলা শাখার অফিস উদ্বোধন উপলক্ষ্যে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।
নারায়ানগঞ্জ জেলা আমীর আলহাজ আতিকুর রহমান নান্নু মুন্সির সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের নায়েবে আমীর ও ঢাকা মহানগর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, যুগ্ম মহাসচিব মাওলানা ফিরোজ আশরাফী, মাওলানা শেখ সাদী, মাওলানা কবির হুসাইন, মুফতি মুশফিকুর রহমান জামাল রশিদী, মাওলানা আখতার হোসেন সাদেকী প্রমুখ। সভাপতির বক্তব্যে আলহাজ আতিকুর রহমান নান্নু মুন্সি বলেন, ধর্মহীন রাজনীতি বা বিধর্মীদের আমদানী করা ফর্মূলা তন্ত্র-মন্ত্রের মাধ্যমে দেশে শান্তি বা জনগণের ন্যায্য অধিকারের আশা করা যায় না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ