Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

কুমিল্লায় পুলিশের অভিযানে ৩২ হাজার পিস ইয়াবা ও অস্ত্র গুলিসহ সন্ত্রাসী আটক

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৯, ১:৩৪ পিএম | আপডেট : ৪:১৬ পিএম, ২৪ নভেম্বর, ২০১৯

কুমিল্লায় জেলা পুলিশের অভিযানে ৩২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং অস্ত্র, গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার হয়েছে। এছাড়াও পুলিশের চলমান অভিযানে জালনোট চক্রের নারী সদস্য আটক ও একলাখ পিস ডিম নিয়ে ছিনতাই হওয়া ট্রাক উদ্ধার করা হয়েছে। রবিবার সকালে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম এসব তথ্য জানান। এসময় পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল্ল্যাহ, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন এবং ডিআইও-ওয়ান মাহবুব মোরশেদসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার জানান, বর্তমান সময়ে মাদক চাহিদার জায়গাাটি অন্যান্য মাদকদ্রব্যের চেয়ে ইয়াবা নামক ট্যাবলেট দখল করে আছে। ডিমান্ড বেশি থাকায় নানা কৌশলে মিয়ানমার ও ভারত থেকে আমাদের দেশে ইয়াবা ঢুকছে। কুমিল্লা সীমান্তঘেঁষা জেলা এবং ট্রানজিটের ঢাকা-চট্টগ্রামের করিডোরও বলা যায়। সেই হিসেবে এখানেও মাদকের ডিমান্ড রয়েছে। কুমিল্লা জেলা পুলিশ মাদকের বিরুদ্ধে সবসময় জিরো টলারেন্স প্রদর্শন করে আসছে। পাশাপাশি মাদক বিরোধী অভিযানও চালাচ্ছে। শনিবার ভোর সাড়ে ৫টায় কক্সবাজার থেকে ছেড়ে আসা একটি নিশান পেট্্েরাল জীপ মহাসড়কের কুমিল্লার দাউদকান্দির বলদাখাল এলাকায় পৌঁছলে গোপন সংবাদের ভিত্তিতে দাউদকান্দি থানার এসআই গোলাম আজম ভূইয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম গাড়ীটি তল্লাশি চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ইউসুফ নামে একজনকে আটক করে। আটককৃত ব্যক্তি ইয়াবা চালানের সাথে জড়িত দুইজনের নাম প্রকাশ করে। এদিকে একইদিনে কুমিল্লা ডিবি পুলিশের এসআই পরিমল দুই হাজার পিস ইয়াবা ও একটি দেশিয় অন্ত্রসহ রিপন নামে এক মাদক ব্যবসায়ি ও অস্ত্রধারীকে গ্রেফতার করে এবং চৌদ্দগ্রাম থানা পুলিশ এক হাজার টাকা মূল্যমানের ২৮টি জাল নোটসহ সাদিয়া নামের জালনোট চক্রের এক নারী সদস্য এবং একলাখ নয় হাজার পিস মুরগীর ডিমসহ ছিনতাই হওয়া ট্রাক উদ্ধার করে।    

এদিকে রবিবার কুমিল্লা কোতয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ সালাউদ্দিনের নেতৃত্বে একটি টিম অভিযান পরিচালনা করে নগরীর পাথুরিয়াপাড়া এলাকা থেকে ছয় মামলার পলাতক আসামী সন্ত্রাসী মামুনকে দেশিয় এলজি ও গুলিসহ আটক করে।   



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ