Inqilab Logo

রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আশুলিয়ায় হিজড়ার দগ্ধ মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৯, ৩:০৭ পিএম

সাভারের আশুলিয়ায় রান্না ঘরে দগ্ধ অবস্থায় কাজলী (৪৫) নামে তৃতীয় লিঙ্গের (হিজড়া) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। তবে তৎক্ষণিকভাবে নিহতের বিস্তারিত নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ ।
রোববার সকালে সাভারের আশুলিয়ার গাজীরচট নয়াপাড়া মহল্লার নিজের তিন তলা বাড়ির নীচ তলার রান্না ঘর থেকে দগ্ধ অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানান, হঠাৎ সকালে কাজলীর বাড়িতে অনেক হিজড়ার উপস্থিতি লক্ষ্য করা যায়। পরে প্রতিবেশীরা এগিয়ে এসে রান্না ঘরে দগ্ধ কাজলীর মরদেহ দেখতে পায়। কিভাবে আগুনে দগ্ধ হয়ে কাজলীর মৃত্যু হয়েছে তা নিয়ে স্থানীয়দের মাঝে রহস্যের জটলা রয়েছে।
আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানায়, নিজের তিনতলা বাড়িতে একাই বসবাস করতো তৃতীয় লিঙ্গের ব্যক্তি কাজলী। সকালে তিনতলা বাড়ির নিচ তলায় রান্নাঘরে আগুনে পোড়া তার মরদেহ দেখতে পান তার বাড়িতে আসা অন্য তৃতীয় লিঙ্গের ব্যক্তিরা। পরে আশুলিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এদিকে এলাকাবাসীর ধারণা তৃতীয় লিঙ্গের ওই ব্যক্তিকে দুর্বৃওরা হত্যা করে লাশ পুড়িয়ে দিয়ে থাকতে পারে। তবে পুলিশ বলছেন বিষয়টি রহস্যজনক। এটি হত্যা না আতœহত্যা তা তদন্ত করে নিশ্চিত হওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ