Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

নেছারাবাদে ছয় ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৯, ৫:৪১ পিএম

নেছারাবাদে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর বিভিন্ন অনিয়মের অভিযোগে ৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে ২৯ হাজার ৫’শ টাকা জরিমানা করেছে।
রবিবার দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারি পরিচালক সুমি রানী মিত্র ও পিরোজপুরের সহকারি পরিচালক মো. শাহ শোয়াইব মিয়া ওই অভিযান পরিচালনা করেন।
জানাগেছে, ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারি পরিচালকদ্বয় উপজেলার জগন্নাথকাঠি বন্দরে অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদন ও বিক্রির অভিযোগে ঘোষ মিস্টান্ন ভান্ডারকে ১৫ হাজার টাকা, মেয়াদোত্তীর্ণ পশুর ওষুধ বিক্রির দায়ে সিফাত প্লোট্রিকে ৪ হাজার ও ভাইভাই পেলাট্রিকে ১ হাজার ৫’শ টাকা,পন্যে উৎপাদন ও মেয়াদে অগ্রীম তারিখ দেয়ায় সোনালী বেকারীকে ৩ হাজার এবং পন্যে নির্ধারিত মুল্য না থাকায় জুয়েল ও ইসমাম কসসেটিকসকে ৩ হাজার করে সর্বমোট ২৯ হাজার ৫’শ টাকা জরিমানা করেন। এ সময় সেনিটারী ইন্সেপক্টর শেখ মো. জাকির হোসেন উপস্থিত ছিলেন। অভিযানে বরিশালের এপিবিএন এর একটি দল সহায়তা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোক্তা অধিকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ