Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২৩ জানুয়ারী ২০২০, ০৯ মাঘ ১৪২৬, ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

জাতীয় পার্টি কারো একার সম্পদ নয়: জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৯, ৬:২৬ পিএম

‘জাতীয় পার্টি কারো একার সম্পদ নয়। মনে করতে হবে জাতীয় পার্টি আমাদের। যে কারণে কোথাও কোন সমস্যা হলে নিজের মনে করে কাজ করতে হবে। এটি করতে পারলে ডেডিকেটেড কর্মী পাবো। নেতৃত্বের কোন গলদ থাকলে ভেতরে বসে সমস্যা সমাধান করবো। ভুল ত্রুটি মানুষের হয়। কোন ত্রুটি থাকলে ধরিয়ে দিবেন, আমরা সংশোধনের চেষ্টা করবো।’- জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এসব কথা বলেন।

রোববার (২৪ নভেম্বর) দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে এক যোগদান অনুষ্ঠানে বিদিশার অভিযোগ প্রসঙ্গে জানতে চাওয়া হলে তিনি এমন মন্তব্য করেন। অনুষ্ঠানে বেশ কয়েকজন ব্যারিস্টার ও অ্যাডভোকেট জাতীয় পার্টিতে যোগদান করেন।

এ সময় জিএম কাদের বলেন, আমি কাঁদা ছুড়ছি না, রাজনীতি করি কেউ আমার জন্য জীবন দিবে, আবার কেউ কাছে থেকে বিরোধীতা করবে। আমি যতো প্রভাবশালী হব তখন শত্রুতা, তিক্ততা বাড়বে।

তিনি আরও বলেন, বিরোধীতা প্রমাণ করে আমি সঠিক পথে রয়েছি। সময় হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জিএম কাদের বলেন, রাজনীতিতে শুন্যতা বিরাজ করছে। লোকজন মনে করছে জাতীয় পার্টি তাদের চাওয়া পূর্ণ করতে পারবে। জনগণের আস্থার একটি দলে পরিণত করতে যে যে ধরনের কর্মসূচি প্রয়োজন করা হচ্ছে। মুদ্রার এপিঠ ওপিঠ নয়, সত্যিকার অর্থে পরিবর্তন করতে চাই। এটি শুধু আমাদের একার পক্ষে সম্ভব না, দেশের বিভিন্ন প্রান্ত থেকে আপনাদের কাজ করতে হবে।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, ভাইস চেয়ারম্যান আদেলুর রহমান আদেল এমপি, মোস্তাকুর রহমান মোস্তাক প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জি এম কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ