Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষকের ওপর পুলিশি নির্যাতন ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

নাটোরের নলডাঙ্গা মাধবপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক দুলালুর রহমান দুলালের উপর পুলিশী নির্যাতন ও মিথ্যা মামলায় আটকের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার দুপুরে মাধবপুর উচ্চ বিদ্যালয়ের চত্বরে নলডাঙ্গা উপজেলা জনসাধারণ এবং বিদ্যালয়ের শিক্ষক ছাত্র-ছাত্রীরা এ মানববন্ধনে অংশগ্রহণ করেন।
এ সময় শিক্ষকের ওপর পুলিশী অমানুষিক নির্যাতন এবং অন্যায় ভাবে মিথ্যা মামলা প্রত্যাহার ও সুষ্ঠু নিরপেক্ষ তদন্ত এবং দোষী পুলিশের বিচারের দাবি করেন তারা। মানববন্ধনে বক্তব্য রাখেন মাধবপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আফজাল হোসেন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি, এলাকাবাসি, শিক্ষক এবং ছাত্র ছাত্রী বৃন্দ।
উল্লেখ্য, গত ১৪ নভেম্বর ২০১৯ ইং তারিখে নাটোরের নলডাঙ্গা উপজেলা মাছ বাজারে এক মহিলাকে পুরুষ পুলিশ দেহতল্লাসী করে। এ সময় শিক্ষক দুলাল এ রকম তল্লাসীর প্রতিবাদ করায় পুলিশ তাকে নির্যাতন করে ও পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে আটক ও মামলা দায়ের করে। বর্তমানে ওই শিক্ষক জামিনে মুক্ত রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ