Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৬ ফাল্গুন ১৪২৬, ২৪ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

বিশ্বনাথে মাদক ব্যবসায়ী ইন্তাজ আলী গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৯, ৪:৩৩ পিএম

সিলেটের বিশ্বনাথে কুখ্যাত মাদক ব্যবসায়ী ইন্তাজ আলীকে গ্রেফতার করেছে র‌্যাব। সে উপজেলার রামপাশা ইউনিয়নের চকরামপ্রসাদ গ্রামের মৃত ইছাক আলী ছেলে। রবিার বিকেলে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয় র‌্যাব-৯ এর একটি দল ইন্তাজ আলীর বাড়িতে অভিযান চালিয়ে দেড় কেজি গাজাসহ তাকে গ্রেফতার করে। ধৃত ইন্তাজ আলী র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব তাকে দৌড়াইয়ে হাতে নাতে গাঁজা সহ গ্রেফতার করে। তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) এর ১৯ (ক) ধারা মতে থানা পুলিশ বাদি হয়ে একটি মামলা দায়ের করে, (মামলা নং-২০) তারিখ ২৪/১১/২০১৯ইং।

গতকাল থানা পুলিশ তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাটিয়েছে। র‌্যাব ইন্তাজ আলীকে থানায় হস্থান্তর করার পর এসআই গোপেশ চন্দ্র দাস বাদি হয়ে এ মামলা দায়ের করেন। ইন্তাজ আলী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর হাতে ১০ থেকে ১২ বার প্রেফতার হয়েছে। রাজনৈতিক দু’একজন পাতিনেতার সহযোগীতায় সে বড় বড় ইয়াবা ও গাঁজার চালান এনে বিভিন্ন উপজেলার পাইকারি বিক্রি করে বলে স্থানীয় জনসাধারণের অভিযোগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ