Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

রংপুর মহানগর পুলিশের অভিযানে চোলাই মদ উদ্ধার, গ্রেফতার ১৭

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৯, ৬:২৯ পিএম

রংপুরের মাহিগঞ্জ আমতলা এলাকা থেকে এগারো লিটার চোলাই মদ উদ্ধার করেছে পুলিশ। এসময় মাদক ব্যবসায়ীকে শুকুর আলীকে গ্রেফতার করা হয়। এছাড়ার । এছাড়াও রংপুর মহানগর পুলিশের অভিযানে বিভিন্ন মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত ১৭ জন আসামী গ্রেফতার হয়েছে। আজ সোমবার দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারি কমিশনার (মিডিয়া এ্যান্ড ডিবি) আলতাফ হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে রংপুর আমতলা বাজার সংলগ্ন বড়দরগাহ্ সড়ক হতে ১১ লিটার দেশীয় তৈরি চোলাই মদ সহ শুকুর আলী (৪০) কে হাতেনাতে গ্রেফতার করা হয়। সে নগরীর মাহিগঞ্জ কলেজ খোর্দ্দ রংপুর এলাকার মৃত মনসুর আলীর ছেলে। তার বিরুদ্ধে মাহিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন মামলা করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানান, রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ বিভিন্ন মামলা ও গ্রেফতারি পরোয়ানাভূক্ত ১৭ জন আসামীকে গ্রেফতার করেছে। এরমধ্যে কোতয়ালী থানায় ৯ জন, তাজহাট থানায় ২ জন, মাহিগঞ্জ থানায় ২ জন, হারাগাছ থানায় ২ জন এবং হাজিরহাট থানায় ২ জন রয়েছে। আজ সোমবার দুপুরে গ্রেফতার আসামীদরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোলাই মদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ