Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে দেবরের হাতে বড় ভাইয়ের স্ত্রী খুন

মতলব উত্তর(চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৯, ৬:৫৫ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় দেবরের হাতে বড় ভাইয়ের স্ত্রী রহিমা বেগম(৫০) খুন হয়েছে। সোমবার সকাল ৭টায় উপজেলার সিপাই কান্দি গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহতের নাম রহিমা বেগম স্বামী বিল্লাল হোসেন সরকার একজন বাকপ্রতিবন্ধী।
নিহতের ছেলের বউ নাজমা বেগম জানান,সকাল ৭ টার দিকে সামান্য কথার রেশ ধরে ওয়ালী উল্লাহ সরকারের ছেলে নেয়ামত (৪০), নেয়ামতের স্ত্রী ফিরোজা(৩৫) ও ছেলে শাহাদাত (২০) হঠাৎ করে রহিমা বেগমকে লাকড়ি (গাছের টুকরা) দিয়ে মাথায় আঘাত করে। রহিমা বেগম সাথে সাথে মাটিতে লুটিয়ে পরে । স্থানীয় লোকজনের সহায়তায় নিহতের ছেলে নাছির তার মাকে প্রথমে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থা আশঙ্খাজনক দেখে ডাক্তার কাকে ঢাকাতে প্রেরন করেন। ঢাকা নেয়ার পথে সুজাতপুর বাজারের কাছে গেলে দুপুর ১ টার দিকে রহিমা বেগম মারা যায়।
স্থানীয় লোকজন জানায়, নিহতের স্বামীর বড় ভাইকে লালন পালন করাকে কেন্দ্র করে প্রায়ই তাদের পরিবারে কলহ লেগেই থাকতো।
মতলব উত্তর থানার ওসি(তদন্ত) মুরশেদ আলম ভ’ইয়া ঘটনাস্থল পরিদশর্ন করেন এবং তিনি প্রাথমিক ভাবে ধারনা করেন মাথায় আঘাতের ফলে অতিরিক্ত রক্তক্ষরনেই তার মৃত্যু হতে পারে । তবে ময়নাতদন্তের রিপোর্ট আসলেই আসল কারন জানা যাবে।
নিহতের ছেলে নাছির উদ্দীন বাদী হয়ে মতলব উত্তর থানায় মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বড় ভাইয়ের স্ত্রী খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ