Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬, ১৫ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

২১ রোগীকে প্রধানমন্ত্রীর চিকিৎসা তহবিলের চেক হস্তান্তর

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

পটিয়ায় ২১ জন অসুস্থ রোগীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিকিৎসা তহবিলের চেক হস্তান্তর করা হয়েছে। গত রবিবার সন্ধ্যায় দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিষয়ক সম্পাদক ও বিজিএমইএ পরিচালক মোহাম্মদ নাছির ২১টি চেক হস্তান্তর করেন।
এ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভা দক্ষিণ জেলা আ.লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী আবু তৈয়বের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। পটিয়া উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আ.লীগের সাবেক যুগ্ম সম্পাদক এমএ জাফর, জেলা আ.লীগের সদস্য সেলিম নবী, মোজাহেরুল আলম চৌধুরী, মাস্টার সিরাজুল ইসলাম চৌধুরী, মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, আশিষ তালুকদার, সবুজ বড়ুয়া, মাঈনুদ্দিন চৌধুরী, মহিউদ্দিন মহি, সামশেদ হিরো প্রমুখ। পটিয়া উপজেলার ১৭টি ইউনিয়ন ও একটি পৌরসভার ২১ জনকে আ.লীগ দলীয় দরিদ্র নেতাকর্মীকে চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর চিকিৎসা তহবিল থেকে প্রায় ১১ লাখ টাকার চেক আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়।
বিজিএমইএ পরিচালক মোহাম্মদ নাছির চেক বিতরণকালে বলেন, দলের দারিদ্র নেতাকর্মীদের চিকিৎসা সেবার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় আন্তরিক। প্রধানমন্ত্রী অতীতেও পটিয়ার নেতাকর্মীদের চিকিৎসার জন্য ত্রান তহবিল থেকে আর্থিক সহযোগিতা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন