Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

চিকিৎসকের শাস্তি দাবি কাদের সিদ্দিকীর : মুক্তিযোদ্ধার সনদ ছেঁড়ার ঘটনা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম


 টাঙ্গাইল ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক দ্বারা মুক্তিযোদ্ধা সনদ ছিড়ে ফেলার ঘটনায় মুক্তিযোদ্ধাদের মাঝে বিরুপ প্রতিক্রিয়া ও ক্ষোভের সৃষ্টি হয়েছে। গতকাল সকালে বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম হাসপাতালে যান মুক্তিযোদ্ধা শাজাহানকে দেখতে। এরপর সেখান থেকে তিনি জেলা প্রশাসকের সঙ্গে সাক্ষাৎ করেন। সাক্ষাৎ শেষে বঙ্গবীর কাদের সিদ্দিকী সাংবাদিকদের বলেন, জেলা প্রশাসকের সাথে এ ব্যাপারে কথা হয়েছে। তার পক্ষে যতটুকু সম্ভব তিনি করবেন বলে আশ্বাস দিয়েছেন।

তিনি আরও বলেন, চিকিৎসক শহীদুল্লাহ কায়সারের এত সাহস হলো কী করে যে তিনি মুক্তিযোদ্ধার সনদ ছিড়েন? আমি মনে করি এ ঘটনায় মুক্তিযোদ্ধাদের অপমান করা হয়েছে। মুক্তিযোদ্ধা শাজাহান যথাযথ নিয়মে সরকারি হাসপাতালে ভর্তি হন। কিন্তু চিকিৎসক তাকে চিকিৎসার বদলে চরম অপমান করেছেন। তিনি অবিলম্বে এই চিকিৎসকের বরখাস্ত, গ্রেফতার ও তার সনদ বাতিলের জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি জানান। হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. নারায়ণ চন্দ্র বলেন, এ বিষয়ে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী বৃহস্পতিবার তদন্ত প্রতিবেদন পাওয়া সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ডা. মো. শহীদুল্লাহ কায়সারের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে এ বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হননি তিনি।

 



 

Show all comments
  • Amir ২৬ নভেম্বর, ২০১৯, ১১:০৪ এএম says : 0
    চরম ঔধ্যত্ব!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের সিদ্দিকী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ