Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাসিকের ভেজালবিরোধী অভিযান

প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাদেকুর রহমান গতকাল অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত, ভেজাল রং ও কেমিক্যাল রং ব্যবহারের অপরাধে কয়েকটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন।
প্রতিষ্ঠানগুলোর মধ্যে নগরীর শালবাগানের রাজিয়া চাইনিজ ও কমিউনিটি সেন্টারকে বাসি, পচা খাবার রাখার দায়ে ১০ হাজার টাকা, বিসিক এলাকার পদ্মা বেকারিকে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন, কেমিক্যাল রং, সেন্ট ব্যবহারের জন্য ১৫ হাজার টাকা, পদ্মা ফুড ইন্ডাস্ট্রিজের সেমাই কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন, কেমিক্যাল রং ব্যবহারের জন্য ১০ হাজার টাকা, পপুলার ফুড ইন্ডাস্ট্রিজের বিস্কুট ও সেমাই কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন, কেমিক্যাল রং ব্যবহারের জন্য ১০ হাজার টাকা, বিসমিল্লাহ প্লাস্টিক কারখানাকে জনসাধারণের চলাচলের রাস্তা বন্ধ করে ব্যবসা ও পরিবেশ দূষণের অপরাধে ৫ হাজার টাকাসহ সর্বমোট ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানকালে রাসিকের স্যানিটারি ইন্সপেক্টর অচিন্ত্য কুমার ভাদুড়ী, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাসিকের ভেজালবিরোধী অভিযান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ