Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

জঙ্গিবাদ ধর্ম ও মানবতার শত্রু -ঝালকাঠিতে আমু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৯, ৪:২৬ পিএম

জঙ্গিবাদ ধর্মের শত্রু, মানবতার শত্রু তাই সেইভাবে তাদের দিকে দৃষ্টি রাখার আহ্বান জানিয়েছেন হআেওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি বলেন বর্তমান সরকার চাইছে, প্রত্যেকটি যায়গার মানুষ সংঘবদ্ধ হোক। সুশৃঙ্খল জাতি গঠক করা গেলে দুস্কৃতকারি, জঙ্গিবাদ, মাদক ও দুর্ণীতি নির্মূল করা যায়। মঙ্গলবার দুপুরে ঝালকাঠি শহরের পূর্বচাঁদকাঠি এলাকায় ইউনিয়ন পরিষদের সদস্যদের সংগঠন ‘মেম্বারর্স ফোরামের’ জেলা কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শক্তিশালি এবং সুশৃঙ্খল সংগঠন করার ওপর গুরুত্ব দিয়ে আমু বলেন, এতে জাতীয় উন্নয়ন যেমন ত্বরান্বিত হয়, অন্যদিকে সর্বরকম অনাচার অবিচার রোধ করা যায়।
মেম্বারর্স ফোরামের সভাপতি মো. মনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান ও নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান। অনুষ্ঠানে মেম্বারর্স ফোরামের পক্ষ থেকে আমির হোসেন আমুকে সংবর্ধনা দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমির হোসেন আমু


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ