Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বিশ্বনাথে বিএনপির ১৯ নেতাকর্মীর জামিন লাভ

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৯, ৪:৪৪ পিএম

সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের বিশেষ ক্ষমতা আইন মামলায় উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের ১৯ নেতাকর্মী হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের আগাম জামিন লাভ করেছেন। আজিজুল বারী বেঞ্চ থেকে জামিন লাভ করেছেন বলে বিএনপি নেতারা জানিয়েছেন।
জামিন প্রাপ্তরা হলেন বিশ্বনাথ উপজেলা বিএনপি সাবেক যুগ্ম-সম্পাদক হাজী মো. আব্দুল হাই, বসির আহমদ, আহমেদ নূর উদ্দিন, বিএনপি নেতা খোয়াজ আলী, বাবুল মিয়া, পরতাব আলী, উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক সুরমান খান, যুগ্ম-আহবায়ক নানু মিয়া, যুবদল নেতা পাবেল আহমদ, জুনেদ মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোহাম্মদ কাওছার খান, যুগ্ম-আহবায়ক কয়েস মিয়া, স্বেচ্ছাসেবক দল নেতা চেরাগ আলী, অলংকারী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, উপজেলা ছাত্রদলের আহবায়ক মতিউর রহমান সুমন, সিলেট জেলা ছাত্র দলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান খালেদ, বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রদল সভাপতি রাসেল আহমদ, ছাত্রদল নেতা রিপন মিয়া, ময়নুল হক।
উল্লেখ্য যে, গত ১৭ নভেম্বর বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রদল সভাপতি রাসেল আহমদের ওপর সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী বলয়ের দুই ছাত্রদল নেতা হামলা করে। পরে উভয় পক্ষ উপজেলা সদরে মিছিল পাল্টা মিছিল করে। এ সময় পুলিশ স্বেচ্ছাসেবক দল নেতা সাজ্জাদ আলী শিপলু ও ছাত্রদল নেতা ইমরান হোসেন টিটুকে গ্রেফতার করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে বিশ্বনাথ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের ২৪ নেতাকর্মীকে আসামী করে বিশেষ ক্ষমতা আইনে মামলা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামিন লাভ

১ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন