Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের প্রকৌশলীকে পিটিয়ে জখম

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৯, ৫:১৫ পিএম

পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের একজন প্রকৌশলীকে যুবলীগ কর্মী সন্দেহে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা । সোমবার দিবাগত রাতে ঈশ্বরদীর ওভার ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে। আহত প্রকৌশলী মাসুদ রানা (৩০) রাজশাহীর দুর্গাপুর থানা এলাকার মোকলেছুর রহমানের পুত্র। তিনি নিউকিøয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানীর একজন প্রকৌশলী ।
সূত্র জানায়, সোমবার দিবাগত রাতে ঈশ্বরদী ওভার ব্রিজের পশ্চিম পাশে ঈশ্বরদী যুবলীগের ২ নম্বর ওয়ার্ডে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয় এই সময় প্রকৌশলী মাসুদ রানা ঐ স্থান দিয়ে হেটে যাচ্ছিলেন , তিনি প্রাণ ভয়ে দৌঁড় দিলে বিবদমানপক্ষ তাকে যুবলীগ নেতা-কর্মী সন্দেহে তার উপর চড়াও হয় । লাঠি-সোটা দিয়ে পিটিয়ে গুরুতর জখম করা হয় । পরে উদ্ধার করে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভতির্ করা হয় হাসপাতাল সূত্র জানান, মাসুদ রানার মাথা,ঘাড়, হাতে আঘাতের চিহ্ন আচে এবং শরীরে জমাট কালোশিটে রক্তের দাগ রয়েছে। সুস্থ্য হতে সময় লাগবে। তাঁর অবস্থার অবনতি হলে সোমবার দিবাগত রাত ১১ টার দিকে আহত প্রকৌশলীকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর কর হয় । এ ব্যাপারে ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ইলিয়াস হোসেন বলেন, ‘ তিনি ঘটনাটি শুনেছেন, এটি দু:খজনক । যারা জড়িত আছে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যকস্থা নেওয়া হবে।’ পাবনার ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী(বিপিএম,পিপিএম) আজ মঙ্গলবার জানান , এই ঘটনায় থানায় এজাহার দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ