Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১ হিজরী

কলমাকান্দায় ইয়াবাসহ আটক যুবলীগ সভাপতি ফারুক কারাগারে

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৯, ৬:৫৮ পিএম

নেত্রকোণার কলমাকান্দায় ফারুক হোসেন নামের (২৮) এক ওয়ার্ড যুবলীগের সভাপতিকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করার পর আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের বেস্তপুর গ্রামের বাসিন্দা জালাল উদ্দিন পুত্র ফারুক হোসেন ৪ নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি হওয়ার সুবাধে ক্ষমতার দাপট দেখিয়ে দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ও জুয়ার ব্যবসা করে আসছিলেন। তিনি নারী নির্যাতনসহ আরো কয়েটি মামলার আসামি। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মঙ্গলবার ভোরে তাকে তার বাড়ি থেকে আটক করে। এ সময় তার কাছ থেকে ২০পিস ইয়াবা উদ্ধার করে।
এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল করিমের সাথে যোগাযোগ করলে তিনি ফারুককে আটকের কথা স্বীকার করে বলেন, আটক ফারুকের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর বিকালে নেত্রকোনা আদালতে পাঠানো হয়। আদালতের বিচারক তার জামিন না-মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ