Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

ঠাকুরগাঁওয়ে অনুমোদনহীন এসটিসি ব্যাংকের দুই শাখায় সিলগালা

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৯, ৯:৫১ পিএম

অনুমোদনহীন ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করার দায়ে ঠাকুরগাঁও‌য়ে স্মল ট্রেডার্স কো- অপারেটিভ (এসটিসি) ব্যাংকের দু‌টি শাখা সিলগালা করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত শহ‌রের কালীবাড়ি ও রোড এলাকায় ব্যাংক‌টির দু‌টি শাখায় সিলগালা করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান, দি স্মল ট্রেডার্স কো অপারেটিভ সোসাইটি লি: সারাদেশে শাখা খুলে কার্যক্রম পরিচালনা করছে। এসব শাখা পরিচালনার বিষয়ে যথাযথ কর্তৃপক্ষের অনুমোদন না থাকায় এগুলো বন্ধের বিষয়ে ঢাকা সমবায় অধিদপ্তর থেকে ঠাকুরগাঁও জেলা সমবায় অফিসে একটি লিখিত নির্দেশনা আসলে আমরা সে মোতাবেক ঠাকুরগাঁও শহরের চৌরাস্তা শাখা ও রোড শাখায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করি এবং দু‌টি শাখায় সিলগালা করি। এ বিষয়ে মামলা না হওয়ায় আমরা কাউকে গ্রেফতার করিনি।



 

Show all comments
  • Shajedul ৩ ডিসেম্বর, ২০১৯, ৯:৪৭ এএম says : 0
    জনাব, এসটিসি ব্যাংক যে বৈধভাবে চলে তা প্রমান করেছে ।আবার খুলে দিয়েছে।সেটা কবে রিপোর্ট করবেন।আপনারাতো অনেক সচেতন আমার জানা মতে কারণ ব্যাংক সিলগালা করার সঙ্গে সঙ্গে রিপোর্ট করলেন কিন্তু খোলার পর রিপোর্ট করা কি আপনাদের দায়িত্বছিলনা ব্যপারটা কেমন যেন খাপছাড়া মনে হচ্ছেনা Sir STC Bank has proved that it is legitimate. Opened again. When to report it. As many of you are aware, I know that because the bank made the report immediately after the opening, but it was not your responsibility to report after opening.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ