Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

যশোরের স্বর্ণ উদ্ধার : আটক ২

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

যশোর পুলিশ সুপার মঈনুল হকের নির্দেশে পুলিশ তৎপর হয়ে শহরের প্রাণকেন্দ্র কোতয়ালী থানার পাশে প্রিয়াঙ্গন জুয়েলার্সে দিনেদুপুরে চুরির সঙ্গে জড়িত অভিযোগে রুবেল মিয়া ও নেপাল বিশ্বাস নামে দুইজনকে আটক করেছে। তাদের হেফাজত থেকে দশ ভরি সোনার গয়না উদ্ধার হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে যশোর পুলিশ সুপারের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়। গত ২৭ জুন প্রিয়াঙ্গনে অভিনব কায়দায় চুরি হয়েছিল। এর আগে ওই ঘটনায় যুক্ত আরো চারজনকে আটক করা হয়েছিল। সেই সময় উদ্ধার হয়েছিল কিছু গয়না। মামলা তদন্তের দায়িত্ব পান জেলা গোয়েন্দা শাখা। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. শামীম হোসেন তথ্য প্রযুক্তির মাধ্যমে ঘটনায় জড়িত আসামিদের শনাক্ত করে ১৩ জুলাই চারজনকে আটক করেন।
এরপর ২১ নভেম্বর তারা গাজীপুর, কিশোরগঞ্জ ও কুমিল্লা জেলায় অভিযান চালিয়ে ঘটনায় জড়িত অভিযোগে ওই দুইজনকে আটক করেন। তাদের দেওয়া তথ্য অনুযায়ী, নেপাল বিশ্বাসের মালিকানাধীন শ্রীলক্ষ্মী শিল্পালয় থেকে ওই সোনার গয়না উদ্ধার করা হয। এই চোরদল যশোর ছাড়াও দেশের বিভিন্ন জেলায় গত পাঁচ বছর বিভিন্ন সোনা ও মোবাইল ফোনের দোকানে চুরির সঙ্গে জড়িত। আটক রুবেল মিয়া কুমিল্লা জেলার বুইগর বাঙ্গরা এলাকার মিজানুর রহমানের ছেলে এব নেপাল বিশ্বাস নরসিংদী জেলার মজুবন দৌলতকান্দী রেলস্টেশন এলাকার মৃত নবদ্বীপ বিশ্বাসের ছেলে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর

১৮ আগস্ট, ২০২০
২০ এপ্রিল, ২০২০
৮ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন