Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মুক্তিযোদ্ধা দলের সভাপতি উলফাতের মুক্তি দাবিতে রাজধানীতে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৯, ২:২৬ পিএম

বিএনপির চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়া ও জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের মুক্তি দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও মুক্তিযোদ্ধা দলের নেতাকর্মীরা। আজ বুধবার দুপুরে বিজয় নগর হোটেল ৭১ এর সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি বিজয় মোড়ে গিয়ে শেষ হয়। এতে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এসময় অন্যান্যের মধ্যে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক আহমদ, ডাঃ জাহিদুল কবির, স্বেচ্ছাসেবক দলের নেতা সরদার মোঃ নূরুজ্জামান প্রমুখ। বিক্ষোভ মিছিলে অংশগ্রহণকারী নেতাকর্মীরা অবিলম্বে বেগম খালেদা জিয়া ও মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের মুক্তি দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

উল্লেখ্য যে, ইশতিয়াক আজিজ উলফাতকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটক করেছে পুলিশ। গতরাত দিবাগত ৩ টার দিকে আটকের পর তাকে শাহবাগ থানায় নেয়া হয়। তিনি মালয়েশিয়া যাচ্ছিলেন। সেখান থেকে আমেরিকা যাওয়ার কথা ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ