Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বালিয়াকান্দিতে ব্যাংক কর্মকর্তার বাড়ীর সবাইকে জিম্মি করে ডাকাতি

বালিয়াকান্দি(রাজবাড়ী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৯, ৫:০৫ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের পাটুরিয়া গ্রামে মঙ্গলবার গভীর রাতে এক বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। 

বালিয়াকান্দির কৃষি ব্যাংকের সিনিয়র অফিসার সমরেন দাস জানান, মঙ্গলবার দিবাগত রাত দেড় টার দিকে বাড়ীর বিল্ডিংয়ের বারান্দার গ্রিল কেটে মুখোশধারী ৪/৫ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে বিল্ডিংয়ের ভিতরে ঢুকে বাড়ীর সবাইকে জিম্মি করে হাত, পা বেধে মুখে সুপার গøু দিয়ে রুমের মধ্যে আটকে মারধর করাসহ ঘরের মালামাল তছনছ করে এবংস্বর্ণের রুলি ২টি, হার ১টি, চেইন ৩টি, পলা দু,টি, চুরি ২টি, খারু ১টি, কানের দুল ৯টি, কান টানা ২টি, আংটি ৩টি, নাক ফুল ৭টি, রুপার মাজার বিছা, রুপার চেইন ৩টি, বাজু নগদ ৫৮ হাজার টাকা এবং ভাই কুমোদ দাসের স্বর্ণের চেইন এক ভড়ি, ৫ আনা কানের দুলসহ ৫/৬ স্বর্ণালংকার ও নগদ ২১-২২ হাজার টাকা লুটপাট করে নিয়ে যায় এবং ডাকাত দল কুমোদ দাসের স্ত্রী দিপা রানী দাস ও মেয়ে বৃষ্টি বিশ্বাসকে মারধোর করে।

বুধবার সকালে খবর পেয়ে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার ফজলুল করিম, থানার ওসি একেএম আজমল হুদাসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন। থানার ওসি একেএম আজমল হুদা জানান, ডাকাতির ক্লু উদঘাটন করাসহ জড়িতদের গ্রেফতারের অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ