Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দিতে অপহৃত জেএসসি পরীক্ষার্থী মাগুরা থেকে উদ্ধার, গ্রেফতার ১

বালিয়াকান্দি(রাজবাড়ী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৯, ৫:০৬ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের বিলটাকাপোড়া ঈদগাহের সামনে থেকে জেএসসি পরীক্ষার্থী অপহরণের ঘটনা ঘটে।

উল্লেখ্য যে, গত ১৬ নভেম্বর উপজেলার নারুয়া ইউনিয়নের বিলটাকাপোড়া ঈদগাহের সামনের রাস্তার উপর থেকে জেএসসি পরীক্ষার্থী অপহরণ হয়। এ বিষয়ে ২৫ নভেম্বর ছাত্রীর মামী বাদী হয়ে বালিয়াকান্দি থানায় ৩ জনকে আসামী করে আরো অজ্ঞাতনামা ৪-৫জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এই ঘটনার রাজবাড়ী পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশ ক্রমে মামলার তদন্ত কারী কর্মকর্তা এস আই দীপন কুমার মন্ডল ও এস আই অংকুর কুমার ভট্টাচায্য সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অপহৃত জেএসসি পরীক্ষার্থীকে মাগুরা সদর উপজেলা এলাকা থেকে ১১ দিন পর উদ্ধার করাসহ নারুয়া ইউনিয়নের পাটকিয়াবাড়ী গ্রামের মঞ্জু মোল্যার ছেলে রহিম মোল্লাকে গ্রেফতার করা হয়েছে।

বালিয়াকান্দি থানার ওসি একে এম আজমল হুদা জানান, অপহৃত জেএসসি পরীক্ষার্থীকে উদ্ধার করাসহ মামলার প্রধান আসামী রহিম মোল্লাকে গ্রেফতার করে বুধবার সকালে রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ