Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ২১ জানুয়ারী ২০২০, ০৭ মাঘ ১৪২৬, ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

জবির নতুন ট্রেজারার কামালউদ্দীন আহমদ

জবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৯, ৫:১৯ পিএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) নতুন ট্রেজারার হিসেবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রাক্তন অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ নিয়োগ পেয়েছেন। আজ বুধবার রাষ্ট্রপতির আদেশক্রমে যুগ্মসচিব সৈয়দ আলী রেজা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়। গতকাল তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ট্রেজারার হিসেবে যোগদান করেন।

প্রজ্ঞাপনে বলা হয়, ড.কামালউদ্দীন আহমদ আগামী চার বছর ট্রেজারার হিসেবে নিয়োগ প্রাপ্ত হবেন। তবে রাষ্ট্রপতি প্রয়োজন মনে করলে নিয়োগ বাতিল করবেন। তিনি তার আইন অনুযায়ী সম্মানী প্রাপ্ত হবেন এবং বিধি অনুযায়ী সংশ্লিষ্ট অন্যান্য সুবিধা ভোগ করবেন। এছাড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন ২০০৫ এর ধারা ১২ এর উপধারা ৪ , ৫ , ৬ , ৭ ও ৮ অনুসারে তিনি ট্রেজারারের দায়িত্ব পালন করবেন।
উল্লেখ্য, ড. কামালউদ্দীন আহমদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি বর্তমানে জামালপুর শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জবি

১১ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ