Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

নওগাঁর আত্রাইয়ে অবৈধ স্থাপনা গুড়িয়ে দিলেন এসিল্যান্ড

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৯, ৬:১৮ পিএম

নওগাঁর আত্রাইয়ে সরকারী জায়গা দখল করে অবৈধ স্থাপনা নির্মাণকালে অভিযান চালিয়ে ঘড়গুলো ভেঙ্গে মাটির সাথে গুড়িয়ে দিলেন এসিল্যান্ড। ঘটনাটি ঘটেছে উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের সন্যাসবাড়ী গ্রামে।

মঙ্গলবার বিকেলে সন্যাসবাড়ী উচ্চ বিদ্যালয় ও মাঠ সংলগ্ন সরকারী জায়গা দখল করে ঐ গ্রামের খনজোর হোসেনের ছেলে আবুল কালাম আজাদ স্থায়ী স্থাপনা নির্মাণ করছেন এমন সংবাদের ভিত্তিতে সহকারী কমিশনার (ভূমি) আরিফ মুর্শেদ মিশু অভিযান চালিয়ে নির্মাণাধীন দুটি ঘড় ভেঙ্গে গুড়িয়ে দেন।

এ সময় উপস্থিত ছিলেন সার্ভেয়ার জিল্লুর রহমান, গোলাম মোস্তফা, হাটকালুপাড়া ইউনিয়ন ভারপ্রাপ্ত সহকারী ভূমি কর্মকর্তা মির্জা মো. মিজানুর রহমান এবং আত্রাই থানা পুলিশ।

সহকারী কমিশনার (ভূমি) আরিফ মুর্শেদ মিশু বলেন, ইতোপূর্বে ঐ জায়গা ঘড় নির্মাণের সংবাদ পেয়ে লোক পাঠিয়ে নিষেধ করি। নিষেধ অমান্য করে ঘড় নির্মাণ করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে গিয়ে জায়গাটি সার্ভেকরে সরকারী জায়গা হওয়ায় দুটি ঘড় ভেঙ্গে দেওয়া হয়েছে। তিনি আরো বলেন এমন ঘটনার পুনরাবৃত্তি হলে তাকে আটক করে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওগাঁ


আরও
আরও পড়ুন