Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি জনগণের নাভিশ্বাস- খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

শ্রেণির মুনাফাখোর জনগণের কষ্টার্জিত অর্থ হাতিয়ে নিচ্ছে। তিনি বলেন, দলীয় লোকজন জড়িত থাকার কারণে সরকার এ সিন্ডিকেটের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিতে পারছে না। নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজারে অরাজক পরিস্থিতি বিরাজ করছে।

পেঁয়াজের দাম এখনো উর্দ্ধমুখী। গতকাল বুধবার খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। দলীয় কার্যালয়ে মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় এতে আরো বক্তব্য রাখেন মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসাইন, শেখ গোলাম আসগর, মুহাম্মদ মুনতাসির আলী, মাওলানা আহমদ আলী কাসেমী ও অধ্যাপক মো: আবদুল জলিল।

এদিকে, গেন্ডারিয়া থানাধীন দয়াগঞ্জে ট্রাকের চাপায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত আড়াইটার দিকে দয়াগঞ্জ চৌরাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। গেন্ডারিয়া থানার এসআই শামীম আহমেদ বলেন, রাতে ট্রাকের চাপায় ওই ব্যক্তি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ৩টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দ্রব্যমূল্য


আরও
আরও পড়ুন