Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

বাংলাদেশ - আমেরিকান রিপাবলিকান ক্লাব নিউজার্সি চ্যাপ্টারের সভা

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৯, ৯:৪১ এএম

যুক্তরাষ্ট্রের নিউজার্সি রাজ্যের আটলান্টিক সিটিতে বাংলাদেশ–আমেরিকান রিপাবলিকান ক্লাব, নিউজার্সি চ্যাপ্টারের এক সভা অনুষ্ঠিত হয়।
গত ২৬ নভেম্বর মংগলবার রাতে আটলান্টিক সিটির স্থানীয় একটি ভেনুতে রিপাবলিকান নেতা রেজাউল ইসলাম খালিদ এর আহবানে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সাংগঠনিক বিভিন্ন বিষয়াদি নিয়ে আলোচনায় অংশ নেন, সুমন মজুমদার, সংগঠনের সাধারন সম্পাদক শেখ শিমুল, সভাপতি ফারুক তালুকদার, জাহাংগীর হোসেন ভূঁইয়া, রতন ভট্টাচার্য, অভিজিত চৌধুরী লিটন প্রমুখ। এছাড়া আলোচনায় অংশ নেন সাংবাদিক আকবর হোসেন,সাংবাদিক মো: শাহীন,সাংবাদিক এমডি জামান, সাংবাদিক সুব্রত চৌধুরী প্রমুখ। সভায় বাংলাদেশ-আমেরিকান রিপাবলিকান ক্লাব নিউজার্সি চ্যাপ্টারের কার্যক্রমে আরো বেশি গতিশীলতা আনয়নের লক্ষ্যে রিপাবলিকান নেতা রেজাউল ইসলাম খালিদকে সংগঠনের চেয়ারম্যান পদে নিযুক্তি দেয়া হয়। সভায় সংগঠনের পক্ষ থেকে আটলান্টিক সিটির কাউন্সিলর পদে বিজয়ী মো: হোসাইন মোর্শেদ, জিয়া আনজুম, আটলান্টিক সিটি স্কুল বোর্ড নির্বাচনে বিজয়ী সুব্রত চৌধুরী ও কাজী ইসলামকে অভিনন্দন জানানো হয়। এছাড়া আটলান্টিক সিটিতে সংগঠনের ভিত শক্তিশালী করার লক্ষ্যে সদস্য সংগ্রহের উপর গুরুত্ব আরোপ করা হয় এবং এব্যাপারে সভায় বিস্তারিত কর্মসূচী গৃহীত হয়। প্রবাসী বাংলাদেশী আমেরিকান রিপাবলিকানরা এই সভায় যোগ দেন। বাংলাদেশ-আমেরিকান রিপাবলিকান ক্লাব এর নবনিযুক্ত চেয়ারম্যান প্রবাসী বাংলাদেশীদের উক্ত সভায় যোগদান করে সভা সফল করায় সবাইকে ধন্যবাদ জানান। নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ