Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

‘ফাইটার ট্রাম্প’ পোস্ট ভাইরাল!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৯, ৪:১৫ পিএম

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হয়ে গেলেন বক্সার! শুনতে অবাক লাগবে সবারই। কিন্তু ট্রাম্প নিজেই তার ভেরিফাইড টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন এমন একটি ছবি। তবে ছবিটি ট্রাম্পের নিজের নয়। রকি ছবির পোস্টারে বক্সার সিলভেস্টার স্টালনের মাথা কেটে নিজের মাথা লাগিয়ে ছবিটি পোস্ট করেন তিনি।

গত বুধবার (২৭ নভেম্বর) টুইটার অ্যাকাউন্টে ছবিটি পোস্ট করেন ডোনাল্ড ট্রাম্প। আর এতেই হৈচৈ পড়ে যায় বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। পোস্টটিতে মন্তব্য করেন ১২ লাখ চল্লিশ হাজার জন মানুষ ও এতে লাইক পড়ে ৪০ লাখ পাঁচ হাজার।

ট্রাম্পের অনুসারীরা ছবিটি নিয়ে অনেক আনন্দিত। তারা বলছে, হোয়াইট হাউজে একজন যোদ্ধা রয়েছে এবং যে আমাদেরকে চ্যাম্পিয়ন করার জন্য কাজ করে যাচ্ছে। তাই আমরা তাকে ধন্যবাদ জানাই।

ট্রাম্পের ছবিটি নিয়ে স্টেওয়ারডশিপআমেরিকা.কম এর সম্পাদক টুইটারে এক প্রতিক্রিয়ায় বলেন, ট্রাম্পের মতো লড়াকু, কঠোর পরিশ্রমী, কর প্রদেয়, সংবিধান সমর্থনকারী, ঈশ্বর-ভীরু, দেশপ্রেমিক আমি আর দেখেনি। আর তার মতো অন্য কোনো প্রেসিডেন্ট পরিশ্রম করেননি বলে জানান তিনি।

অভিনেত্রী অ্যাঞ্জেলা বেলকামিনো ট্রাম্পের ছবি প্রসঙ্গে টুইট করে বলেন, ‘রকির পোস্টারে ট্রাম্পের মুখ কে লাগিয়েছে? এটা কি ট্রাম্প করেছে নাকি আমি নিজে করেছি?’ আর অভিনেতা সিলভাস্টার স্টালন বলেন, ‘২০১৬ সাল থেকে আমি ডোনাল্ড ট্রাম্পকে পছন্দ করি।’

ট্রাম্পের এ ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে মিশ্র প্রতিক্রিয়া। কিছু কিছু সংবাদ মাধ্যম বলছে, ট্রাম্পের বিরুদ্ধে চলা অভিশংসন তদন্তে চলাকালীন বিতর্ক মোকাবেলা করার জন্য তার যে ক্ষমতা রয়েছে তা ছবিটির মাধ্যমে প্রতিফলিত হয়। আবার কেউ কেউ বলছেন, চলতি সপ্তাহের মঙ্গলবার ফ্লোরিডায় একটি সমাবেশ চলাকালীন সময় তার স্বাস্থ্যের বিষয়ে যে মন্তব্যে করা হয়েছিল তার প্রতিক্রিয়ায় তিনি এ ছবি দিয়েছেন। ওই সমাবেশে ট্রাম্প বলেছিলেন, স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে গেলে ডাক্তাররা তাকে দেখে অবাক হয়েছেন এবং তারা বলেছিল, আপনার সুঠাম বুক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাম্প

৯ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ