Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

কিশোরগঞ্জে রেল কর্মচারীকে হত্যা

কিশোরগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৯, ৫:৪৪ পিএম

কিশোরগঞ্জের ভৈরবে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মাহবুব আলম (৪০) নামে রেলওয়ের এক কর্মচারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার স্ত্রী রোকসানা বেগম (৩৪) আহত হয়েছেন।
গতকাল বুধবার রাতে ভৈরব শহরের চণ্ডিবের এলাকার নিজ বাসায় এ ঘটনা ঘটে। মাহবুব আলম বাংলাদেশ রেলওয়ের কমলাপুর রেলস্টেশনে চাকরি করতেন।
পুলিশ জানায়, গতকাল বুধবার রাতে বাসায় ফিরে খাওয়া-দাওয়া শেষে স্বামী-স্ত্রী ও তিন সন্তানসহ ঘুমিয়ে পড়েন মাহবুব। রাতে কোনো এক সময় মাহবুবকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার ভোরে রোকসানার কান্না শুনে সন্তানরা ঘুম থেকে উঠে চিৎকার করলে প্রতিবেশিরা ঘটনাস্থলে আসে। তখন গুরুতর অবস্থায় রোকসানাকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে সকালে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মাহবুবের লাশ উদ্ধার করে।
ভৈরব থানার ওসি শাহিন জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত


আরও
আরও পড়ুন