Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

নেত্রকোণার পূর্বধলায় ট্রেনে কাটা পড়ে কলেজ ছাত্রী নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৯, ৫:৫৬ পিএম

ময়মনসিংহ-জারিয়া রেলপথে নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার তারাকান্দা নামক স্থানে বৃহস্পতিবার সকালে ট্রেনে কাটা পড়ে রিনা আক্তার (১৮) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছে।
নিহত রিনা আক্তার পূর্বধলা উপজেলার জারিয়া ইউনিয়নের মানুষউড়া গ্রামের মৃত জালাল উদ্দিনের মেয়ে এবং পূর্বধলা ডিগ্রী কলেজের কারিগরী (বিএম) শাখার ১ম বর্ষের ছাত্রী।
শ্যামগঞ্জ শাখার উপ-সহকারী প্রকৌশলী এ টি এম নাজমুল হক মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টায় ২৭১ নম্বর ডাউন ট্রেনটি জারিয়া থেকে ময়মনসিংহের উদ্দেশে রওনা দেয়। সকাল সাড়ে ১০টার দিকে পূর্বধলার তারাকান্দা নামক স্থানে পৌছলে ট্রেনের নীচে কাটা পড়ে কলেজ ছাত্রী নিহত হয়। পথচারীরা রেল লাইনে কাটা লাশ পড়ে থাকতে দেখে জিআরপি পুলিশকে খবর দেয়। জি আর পি পুলিশ দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। তবে কিভাবে ওই ছাত্রী ট্রেনের নীচে কাটা পড়েছে তা কেউ বলতে পারেনি।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে কাটা পড়ে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ