Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৯, ১২:০৪ এএম


হলিউড শীর্ষ পাঁচ
১ ফ্রোজেন টু
২ ফোর্ড ভার্সেস ফেরারি
৩ এ বিউটিফুল ডে ইন দ্য নেইবারহুড
৪ টোয়েন্টি ওয়ান ব্রিজেস
৫ প্লেয়িং উইথ ফায়ার

ফ্রোজেন টু
২০১৩’র ব্লকবাস্টার এনিমেশন ‘ফ্রোজেন’-এর সিকুয়েল ‘ফ্রোজেন টু’ পরিচালনা করেছেন জেনিফার লি এবং ক্রিস বাক। প্রথম পর্ব এরা দুজনই পরিচালনা করেছিলেন, এছাড়া বাক আলাদাভাবে পরিচালনা করেছেন ‘টারজান’ (১৯৯৯) এবং ‘সার্ফস আপ’ (২০০৭)।
এক ভীতিকর সুর শোনার পর এলসার (ভয়েস : ইডিনা মেনজেল) মনে পড়ে তাকে আর তার বোন অ্যানাকে (ভয়েস : ক্রিস্টেন বেল) তাদের বাবা (ভয়েস : আলফ্রেড মোলিনা) তাদের শৈশবে এক মায়াবী বনের গল্প বলেছিল যেটি ছিল নর্থালড্রা গোত্রের আবাস। কোনও ভাবে সেই সুরকে তাড়াতে না পেরে এলসা এক বিপজ্জনক যাত্রায় বেরিয়ে পড়ে উত্তরের আহটিহালানের উদ্দেশে, বের করতে হবে গোত্রের সদস্যদের কী হয়েছিল। জানতে হবে তার ক্ষমতার রহস্য। এলসা জানে এই অভিযান হবে বিপজ্জনক। তাই আনা যখন তার সঙ্গে যেতে চায় সে তাকে ফিরিয়ে দেবার চেষ্টা করে। কিন্তু সে নাছোড় বান্দা। স্নোম্যান ওলাফ (ভয়েস : জশ গ্যাড) তার সঙ্গে যোগ দেয়।রেইনডিয়ার স্ভেনও সঙ্গ নেয়। প্রেমপাগল ক্রিস্টফও (ভয়েস : জনাথান গ্রফ) যোগ দেয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড শীর্ষ পাঁচ

১৭ জানুয়ারি, ২০২০
১০ জানুয়ারি, ২০২০
৬ জানুয়ারি, ২০২০
৩০ ডিসেম্বর, ২০১৯
২৭ ডিসেম্বর, ২০১৯
১৩ ডিসেম্বর, ২০১৯
১ নভেম্বর, ২০১৯
২৮ অক্টোবর, ২০১৯
১৮ অক্টোবর, ২০১৯
২০ সেপ্টেম্বর, ২০১৯
২৬ আগস্ট, ২০১৯
২৬ জুলাই, ২০১৯
৪ মার্চ, ২০১৯
২৫ ফেব্রুয়ারি, ২০১৯
২২ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন